টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

টাইটান্স Atonement এপিসোড রিভিউ - Titans S02 Ep09 Review

টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ

ডিসি টাইটান্স এপিসোড ৮ এর পরে এপিসোড ৯ এ ডিক তার কনফেশন করে । জেরিকো খুন হওয়ার কারন এবং কিভাবে খুন হয়েছিল । সেটি লুকিয়ে রাখার কারনে টাইটান্স দ্বিতীয়বারের মত পুনরায় ভেংগে যায় ।

অন্যদিকে সকল টাইটান্স টিম একে অপরের থেকে দূরে চলে যায় । ডিক অজানা গন্তব্যে চলে যায়, গারর কে দায়িত্বে রেখে ।

তারা আদৌ আবার একত্রিত হবে কিনা সেটিই দেখার বিষয় । হয়ত পরবর্তী এপিসোডগুলিতে এর উত্তর পাবো ।

Read Also: ডিজনি+ এ আসতে চলা সকল অরিজিনাল কনটেন্ট লিস্ট দেখে নিন ।

ডিসি এর টাইটান্স এপিসোড ৯ ব্রেকডাওন

🚫 ∑‡ স্পইলার এলার্ট †⁺ 🚫

☞ Must Read: ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ দেখে নিন ।

Titans Season 2 Episode 9 Review

★ টাইটান্স এর সিজন ২ এর এপিসোড ৯ এর নাম ছিল Atonement । এর ব্যাপ্তিকাল ছিল ৪৬ মিনিট । প্রচারিত হয়েছিল ১৮ ই অক্টোবর এ, ডিসি কমিক্সের নিজস্ব অনলাইন স্ট্রিমিং সার্ভিসে যার নাম " DC Universe " ।

★ এপিসোড শুরু হয় আগের এপিসোড এর রিক্যাপ দৃশ্য দেখিয়ে । বিশেষ করে জেরিকো এর সাথে কি হয়েছিল এবং ডিক এর এই ঘটনার সাথে সম্পর্ক কি সেইটুক ছিল মুখ্য বিষয় । তার পরে শুরু হয় এই এপিসোড এর মুল পর্ব ।

Read Also: ফ্ল্যাশ License To Elongate এপিসোড ৬ রিভিউ

★ এপিসোড এর শুরুতেই দেখা যায়, ডিক এর কনফেশন । সে বলে যে, “আমি যখন ঘটনাস্থলে পৌছাই তখন জেরিকো বেচে ছিল । ও আমাকে ওর বাবার হাত থেকে বাঁচাতে নিজের প্রাণ দিয়ে দেয় । আমি তোমাদের কে মিথ্যা বলেছিলাম জেরিকো এর বিষয়ে আমাকে ক্ষমা করো।” এই কথা বলার পরে হ্যাংক ওকে একটা ঘুষি মারে । ডোনা জিজ্ঞাসা করে, আর কত অর্ধেক সত্য কথা বলেছো আমাদেরকে তুমি বল । রোজ বলে তুমি আমার ভাইয়ের মৃত্যু এর ব্যাপারে মিথ্যা বলেছো, আমি চলে যাচ্ছি এখানে আর থাকব না । রোজ এর সাথে জেসন ও চলে যায় । ডিক জেসন কে আটকাতে গেলে জেসন বলে আমি আমার মত চলব হয়ত অন্যরাও তাই করবে বলে চলে যায় ।

★ এর পরে ডোনা চলে যায়, ডোনা এর সাথে র‍্যাচেল ও চলে যায় । হ্যাংক আর ডওন চলে যায় । সেই মুহুর্তে কোরি এর মোবাইলে মেসেজ আসে । সেও একজন এর সাথে দেখা করতে যায় । টাইটান্স টাওয়ার এর নিচে কোরি কে নিতে তার গ্রহে তামারান থেকে তার বয়ফ্রেন্ড আসে । তখন সে জানতে পারে যে তার বোন তাকে হত্যা করতে লোকজন পাঠিয়েছে । ব্লাক ফায়ার এখন তামারান গ্রহের সিংহাসন এ বসেছে । যে তার পথে আসছে তাকেই মেরে ফেলছে, ভালো হয় যদি তুমি দূরে কোথাও চলে যাও ।

★ এর পরে দেখা যায় ডোনা আর র‍্যাচেল কে । ডোনা বলছিল আমরা কি ওর চাকুর নাকি যে ও এত্ত বড়ো কথা লুকিয়ে রেখেছিল । ওর জন্য একটা বাচ্চা মারা গেছে । তখন র‍্যাচেল বলে তুমিও তো এর সাথে জড়িত ছিলে, তোমরা সবাই এর সাথে জড়িত ছিলে । তখন জ্যামের কারনে গাড়ি থামলে, র‍্যাচেল তার ভেগ ক্লাউড দিয়ে ডোনা কে আটকে রাখে আর র‍্যাচেল গাড়ি ছেড়ে পালিয়ে যায় ।

Read Also: টাইটান্স সিজন ২ এপিসোড ৬ রিভিউ

★ অন্যদিকে ডিক ও চলে যেতে থাকলে গারর তাকে আটকানোর চেষ্টা করে । কিন্তু ডিক গারর কে ওই বিল্ডিং এর দায়িত্ব আর কনর এর ক্ষেয়াল রাখার কাজে দিয়ে যায় । সেই সাথে যখন কনর এর জ্ঞ্যান ফিরে তখন যেন ব্রুস কে ফোন দেয় , যাতে করে সুপারম্যান কে বলতে পারে কনর এর কি হবে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে পারে । ডিক চলে যায় । এর পরে শুরু হয় গারের টাইটান্স টাওয়ারের একাকী যাত্রা ।

★ গারর প্রথম দুই-তিন দিন একাই টাইটান্স টাওয়ারে ছিল । সে প্রতিদিন একাই খাবার খেত, ক্রিপ্টো কে সাথে নিয়ে গেম খেলত । রাতে কনর এর পাশে বসে গল্প এর বই পড়ত । কিন্তু দুইদিন যেতে না যেতেই সে একা বিরক্ত হয়ে পড়ে । অন্যদিকে হওক আর ডওন নতুন বাড়িতে উঠে । সেখানেই তাড়া বাড়িটিকে বসবাসযোগ্য করে স্থায়ী ভাবে থাকবে । অন্যদিকে চতুর্থ দিন কনর এর জ্ঞান ফিরে । তখন গারর বলে চিন্তা করো না । এই জায়গায় পুরোটাই আমরা একা ।

★ কনর গারর কে জিজ্ঞাসা করে আমি এখানে কিভাবে আসলাম ? গারর উত্তরে কনরের আগমন এবং ডক্টর ইভের কথা বলে । গারর তখন ব্রুস কে ফোন করে কনরের ব্যাপারে বলতে গিয়েও ফোন কেটে দেয় । তখন গারর কনরকে পুরো বিল্ডিং দেখাতে থাকে । তখন কনর জিজ্ঞাসা করে তাহলে বাকি সবাই কোথায় মানে টাইটান্সরা কই ? গারর উত্তরে বলে ওরা কিছুদিন ছুটিতে গেছে । খুব তাড়াতাড়ি ফিরে আসবে । পরে ওরা ঠিক করে যে ওরা ভিডিও গেম খেলবে ।

∆ Read More: ফ্ল্যাশ সিজন ৬ এপিসোড ৫ রিভিউ

★ এর পরে দেখা যায় হওক আর ডওন একটি রেস্টুরেন্ট এ গান গাইছে । পরে তারা বাইরে এসে বাড়ির উদ্দেশ্যে চলে যেতে থাকলে সেখানে ইলিস এর বোন চলে আসে । সে ইলিস এর মৃত্য এর জন্য তাদের কে দায়ী করে । সে বলে তার ভাইয়ের মৃত্য এর জন্য একমাত্র তারাই দায়ি । তাদের সাথে ইলিস এর বোন এর কথা কাটাকাটি হয় । পরে ওরা চলে আসে সেখান থেকে । গেম খেলা শেষে গারর বলে জানো তুমার ক্ষমতার কারনে তুমি চাইলে টাইটান্স হতে পারো । কিন্তু কনর না করে বলে যে তার খারাপ দিক ও আছে । তখন গারর বলে এইটাইতো মানুষের ভালো মন্দ দিক আছে বলেই তো আমরা মানুষ । এরপরে ডিক কে দেখা যায় একটি বাড়িতে ঢুকতে ।

★ সেই বাড়িটি ছিল জেরিকোদের বাড়ি । সেখানে গিয়ে ডিক জেরিকো এর মায়ের কাছে ক্ষমা চায় । তখন জেরিকো এর মা বলে ক্ষমা চাইলে আমার কাছে নয় ওই রুমে ওর কাছে চাও । তখন ডিক ওইরুমে ঢুকলে দেখতে পায় স্লেড উইলসন বসে টিভি দেখছে । সেখানে ডিক আর স্লেডের মধ্যে কথা কাটাকাটি হয় । ওরা দুজনে একে অপরকে দায়ী করে জেরিকো এর মৃত্যুর জন্য । ডিক কে চলে যেতে বলে স্লেড সেই সাথে বলে যে, যদি আবার সে শুনে যে টাইটান্স একত্রিত হচ্ছে তাহলে সে আবার তাদের কে একে একে সবকটিকে খুন করবে । এই শুনে ডিক চলে যায় ।

★ এরপরে দেখা যায় গারর আর কনর বিল্ডিং এর বাইরে রাস্তায় ঘুরতে বের হয়েছে । গারর কনরকে বুঝায় যে, হিরোরা কি করে আর টাইটান্সরা কি করে। তখন গারর বলে যদিও হিরোগিরি পুরনো টাইটান্সরা করত । আমাদের কে বেশিরভাগ সময়ে বিল্ডিং এ আটকে রাখত। এখানে আমাদের কে শুধু দেখতে হবে কেউ বিপদে পড়লে তাদের কে বিপদ থেকে মুক্ত করা । যদি কখনো কোন অন্যায় দেখ তা রুখে দেওয়া । তখন কনর জিজ্ঞাসা করে তোমার কি শক্তি আছে ? গারর বলে, আমি বাঘ হতে পারি । কনর বলে অসম্ভব তুমি সত্যি বলছো ? কিন্তু বাঘ কি? গারর তখন কনরকে এক পাশে নিয়ে যায় আর বাঘের মত চেহারা করে ।



Read Also: ক্রাইসিস অন ইনফিনিটি আর্থ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

★ তখনি তাদের পাশে দুই পুলিশ অফিসার এক অপরাধী কে ধোরে নিতে তার হাতে হ্যান্ডকাফ পড়াচ্ছিল । সেই অপরাধী বাচাও বাচাও বলে চিল্লাছিল । তা দেখে কনর বলে শো টাইম । সে তখনি গিয়ে দুই পুলিশ অফিসারকে আঘাত করে ওই অপরাধী কে বাচায় । তখন সেখানে আরো পুলিশ অফিসার আসলে তাদেরকেও আক্রমণ করে । এই দেখে গারর ঘাবড়ে যায় । অন্যদিকে কনর কে সাহায্য করতে ক্রিপ্টোও পুলিশ অফিসার কে আক্রমণ করে বসে । তখন গারর ভয় পেয়ে পালিয়ে যায় । এর পরে কনর লজার বিম দিয়ে একাধিক পুলিশের গাড়ি ভেংগে ফেলে । পরে কনর পালিয়ে যায় ।

★ এর পরে কোরি আর তার বয়ফ্রেন্ড কে দেখা যায় । তারা কোরির বোন আর তাদের নিজ বিষয়ে কথা বলছিল । তখন কোরি বলে এখন তো অনেক বড় সিদ্ধান্ত নিতে হবে, ফিরে গিয়ে যৌথভাবে রাজত্ব করতে হবে নয়ত ওর বিরুদ্ধে লড়তে হবে । এর পরে ওরা গাড়িতে করে অন্য জায়গায় যেতে থাকে । তখন কোরি একটি জায়গায় গিয়ে থামে আর বলে ব্লাক ফায়ার এই খেলা বন্ধ কর । তখন সে বলে আমি তোমাকে মেরে ফেলব । তখনি স্টার ফায়ার তার বয়ফ্রেন্ড কে মেরে ফেলে । কারন ব্লাক ফায়ার তার শরিরের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছিল ।

★ এর পরে হ্যাংক আর ডওন কে দেখা যায় । হ্যাংক গাড়ির মধ্যে বসেছিল । ডওন সেখানে আসলে হ্যাংক তার সাথে ঝগড়া বাধিয়ে দেয় । এক পর্যায়ে হ্যাংক আর ডওনন ব্রেক আপ করে । হ্যাংক গাড়ি চালিয়ে চলে যায় । ডওন সেখানে থেকে যায় । পরবর্তী দৃশ্য দেখা যায় হ্যাংক একটি বারে বসে রয়েছে । সেখানকার এক ব্যাক্তিকে জিজ্ঞাসা করছে, এখানে টাকা আয়ের সহজ উপায় কি ?

→ Read More: The Mandalorian Episode 3 Review

★ এর পরে ডিক কে দেখা যায় একটি এয়ারপোর্ট এ বিমানের টিকিট কিনছে । টিকিট কিনার পরে সে যখন বোর্ডিং এর জন্য হাটতে থাকে । তখন গারর এর ফোন আসে কিন্তু সে রিসিভ করে না । তখন পাশে থাকা এক পুলিশ অফিসার কে ঘুসি দেয় । এর পরে একাধিক পুলিশ অফিসার কে আঘাত করে । এর ফলে তাকে ধোরে নিয়ে জেলে পাঠানো হয় ।



টাইটান্স সিজন ২ ট্রেইলার রিভিউ

∆ ডিসি টাইটান্স সিজন ২ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ুন এই লিংক থেকে ।


Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review in 720p, 1080p Google Drive Mega Link

টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review netflix Link, 123movies, টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review primevideo, voot, moviesvoom,
Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review Moviehax, mtslbd,lmywap, cinevood,Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review putlockertv, seehd, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review netflix, 123movies, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review disney plus hotstar movie series download Link, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review Hbo Max new show movie link,
টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review netflix, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review voot, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review paramount plus, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review peacock Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review espn plus link,
Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review amazon prive download Link,Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review zee 5 download Link, Download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review apple tv plus movie series Download Link টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review Hindi Hollywood টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review
movie downloader,free movie download,
hd movies download, download টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review hindi english movie, latest hindi english tv show, web series 720p,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review netflix movie,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review prime video series,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review free movie download sites,new hindi movie download,full hd movie download,
টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review full movie download, টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review english movies free download,hindi movie download,download latest hindi movies free, টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review download, টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review games free download,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review free stream, টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review download sites,টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review mp3 music album download,download movie,movie টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review download sites,free movie download, টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ - Titans S02 Ep09 Review free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

কোন কিছু জানার থাকলে দয়া করে কমেন্ট সেকশনে কমেন্ট করুন।

If you have anything to say, Please Write your Opinion in Comment Section.

Previous Post Next Post