ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

DC Universe Streaming Service Review

ডিসি ইউনিভার্স হলো ডিসি এন্টারটেইনমেন্ট এবং ওয়ার্নার ব্রোস ডিজিটাল নেটওয়ার্ক এর একটি ভিডিও ওন ডিমান্ড স্ট্রিমিং সার্ভিস । এটিকে তৈরি করা হয়েছে নেটফ্লিক্সের প্রতিদ্বন্দ্বী হিসেবে ।
তবে DC Universe এর কন্টেন্ট লিস্ট দেখে বুঝা যাচ্ছে এটি শুধু সুপারহিরো জেনারের দিকে ফোকাস করা হবে । ফলে ডিসি ইউনিভার্স নেটফ্লিক্সের প্রতিদ্বন্দ্বী নয় বরং নেটফ্লিক্সের সুপারহিরো জেনারের প্রতিদ্বন্দ্বী বলা চলে । যেটা প্রমাণ করে ডিসি এর টাইটান্স সিরিজের ট্রেইলার প্রকাশের পরে ।
DC-Universe-streaming-service-logo-reviewhax.blogspot.com
( Copyright Courtesy: DC Universe/DC/Warner Bros )


ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস কি

ডিসি ইউনিভার্স হল একটি অনলাইন স্ট্রিমিং সার্ভিস যেটি ২০১৮ সালে যুক্তরাষ্টে প্রাথমিক ভাবে চালু হয় । নেটফ্লিক্স গত ১০ বছরের চেয়েও বেশি সময় স্ট্রিমিং মার্কেটে আধিপত্য বজায় রেখেছে । তাদের আধিপত্যের পতন ঘটাতে ওয়ার্নার মিডিয়ার এর অধীনস্থ কমিক কোম্পানী ডিসি, তাদের নিজস্ব স্ট্রিমিং সার্ভিস চালু করে । যেখানে শুধু ডিসি কমিক্সই নয়, সেই সাথে কমিক্সের অনুরুপে বিভিন্ন লাইভ অ্যাকশন ও অ্যানিমেটেড সিরিজ ও তৈরি করা হবে ।

এই সেবাটি সম্পর্কে প্রথমে ২০১৭ সালে ওয়ার্নার ব্রোস স্টুডিও এর পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয় । তবে এই স্ট্রিমিং সেবা অন্যান্য স্ট্রিমিং সেবা থেকে আলাদা হবে । কারন অন্যান্য স্ট্রিমিং সার্ভিসে একাধিক রকমের টিভি সিরিজ কিংবা সিনেমা তৈরি বা প্রচার করা হলেও এই সেবাটির মাধ্যমে তা করা হবে না । তাহলে ? এই স্ট্রিমিং সেবা এর মাধ্যমে আপনি ডিসি রিলেটেড যা কিছু আছে সবকিছু পেয়ে যাবেন আপনি ।

Must Read: মার্ভেল স্টুডিও এর ব্লাক উইডো সিনেমা রিভিউ পড়ে নিন ।

ডিসি ইউনিভার্সে যা পাওয়া যাবে

আপনি ওয়ান্ডার ওম্যান কমিক্স বা সিনেমা পছন্দ করেন? তাহলে Wonder Woman মুভি কিংবা কমিক্স দুটোই পাবেন । আপনি টিন টাইটান্স পছন্দ করেন ? তাহলে আপনি অবশ্যই টাইটান্স লাইভ অ্যাকশন সিরিজ পছন্দ করবেন । যেটি গতবছর মানে ২০১৮ সালে প্রথম প্রচারিত হয়। বর্তমানে টাইটান্স সিজন ২ প্রচার হচ্ছে । বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন । আপনি বার্ডস অফ প্রে কমিক পড়তে চান কিংবা বার্ডস অফ প্রে কমিক বেসড এর আসতে চলা Birds of Prey (and Harley Quinn) সিনেমাটির ট্রেইলার পেয়ে যাবেন । অন্যদিকে ডিসি এর পুরনো সকল সিনেমা এবং টিভি সিরিজ ও পেয়ে যাবেন ।

ডিসি ইউনিভার্স তৈরির ইতিহাস

২০১৭ সালের এপ্রিলে প্রথম বারের মত ডিসি ইউনিভার্স এর ঘোষণা দেওয়া হয় । পরবর্তীতে ২০১৮ সালের মে মাসে এই সার্ভিসের নাম ডিসি ইউনিভার্স এবং এই সার্ভিসের মাধ্যমে কি কি সেবা পাওয়া যাবে তা প্রকাশ করা হয় । পরবর্তীতে ২০১৮ সালের আগস্টে পরিক্ষামুলকভাবে চালু করা হয় এবং এর পরের মাসে সেপ্টেম্বর এর ১৫ তে পুরোপুরিভাবে চালু হয় ।

ডিসি ইউনিভার্স বর্তমানে যে দেশগুলিতে চালু আছে

DC Universe বর্তমানে শুধুমাত্র United States এ চালু রয়েছে । খুব তাড়াতাড়ি কানাডা শহরে চালু করার কথা রয়েছে ।

ডিসি ইউনিভার্স যে ভাবে ব্যাবহার করতে হয়

আপনি কি DC Universe প্রথমবারের মত ব্যাবহার করতে চাচ্ছেন ? তাহলে এই পোস্টি আপনার জন্য । নিচে ডিসি ইউনিভার্স এর সকল ব্যাবহারবিধি দেওয়া হলো

ডিসি ইউনিভার্স সাবস্ক্রিপশন চার্জ ও ডিসকাউন্ট অফার

ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস এর সাবস্ক্রিপশন চার্জ মাসিক মাত্র $৭.৯৯ ডলার অথবা বাৎসরিক $৭০.৯৯ ডলার । ডিসি ইউনিভার্স এর প্রতিদ্বন্দ্বী ডিজনি প্লাস এর মাসিক চার্জ মাত্র $৬.৯৯ ডলার । Disney+ এর প্রতিদ্বন্দ্বী নেটফ্লিক্সের মাসিক চার্জ প্রায় ১৩ ডলার এবং এইচবিও এর মাসিক চার্জ ১৫ ডলার । অন্যদিকে অ্যাপল TV+ এর মাসিক চার্জ মাত্র $৪.৯৯ ডলার । যার ফলে এই সাবক্রিপশন এর লড়াইয়ে কে জিতবে তা বলা মুশকিল ।

ডিসি ইউনিভার্স যে কয়টি ডিভাইসে ব্যাবহার করা যাবে

ডিসি ইউনিভার্সে আপনি একটি একাউন্ট দিয়ে অন্যান্য সার্ভিসের মতো পুরো পরিবার ব্যাবহার করতে পারবেন না । কারন এখানে একটি একাউন্ট দিয়ে ২টি আলাদা প্রোফাইল তৈরি করা যাবে । শুধু তাই নয় ভিন্ন ভিন্ন ডিভাইসের মাধ্যমে ২ জন একসাথে এক সময়ে DC Universe স্ট্রিম করতে পারবেন । যার ফলে একটি একাউন্ট এর মাধ্যমেই পুরো পরিবার কভারেজ করতে পারবেন না ।

ডিসি ইউনিভার্স বর্তমানে আপনি iOS বা আইফোন , Android মোবাইল এবং ট্যাবলেট, Roku ডিভাইস , Apple কোম্পানির TV , Android চালিত TV, Amazon এর Fire TV স্টিক, গেমিং কনসোল Xbox One এবং খুব তাড়াতাড়ি PlayStation 4 এ আসতে চলেছে । অন্যদিকে অনলাইন এ এবং মোবাইল ওয়েব ব্রাউজার এ আসার কথা রয়েছে ।

ডিসি ইউনিভার্স এর সকল টিভি সিরিজ এবং সিনেমার বিস্তারিত তালিকা


DC Universe লঞ্চের শুরুতেই আপনি Christopher Reeve এর অভিনীত ক্লাসিক চারটি লাইভ অ্যাকশন Superman মুভি স্ট্রিম করতে পারবেন ।

♥ এছাড়াও ডিসি ইউনিভার্স এ আপনি Christopher Nolan এর ডিরেক্ট করা ড়ার্ক নাইট এবং ব্যাটম্যান বিগিন্স মুভি দুইটি স্ট্রিম করতে পারবেন ।

♥ আপনি ডিসি এর ব্যাটম্যান পছন্দ করেন তাহলে আপনার জন্য থাকছে ব্যাটম্যান এর একাধিক অ্যানিমেশন সিরিজ । Batman The Animated Series, ব্যাটম্যান Static Shock, এছাড়াও আছে Batman: The Brave এন্ড The Bold এবং সকলের পছন্দের Batman Beyond সিরিজ ।

♥ এছাড়াও ডিসি এর টিম আপ নিয়ে একাধিক সিরিজ । থাকছে Young Justice অ্যানিমেশন সিরিজ । আরো থাকছে Teen Titans এবং সকলের প্রিয় Justice League অ্যানিমেশন সিরিজ ।

♥ এছাড়াও ডিসি এর পুরনো লাইভ অ্যাকশন টিভি সিরজ Lois & Clark: The New Adventures of Superman এবং ৯০ এর দশকের জনপ্রিয় সিরিজ Wonder Woman । অন্যদিকে ১৯৭০ এর শ্যাযাম লাইভ অ্যাকশন টিভি সিরিজও নিয়ে আসা হয় । যেগুলি সবকয়টি রিমাস্টারড করে হাই-ডেফিনিশন কুয়ালিটিতে প্রকাশ করা হয় ।

♥ অন্যদিকে ১৯৯০ এর আরেকটি জনপ্রিয় লাইভ অ্যাকশন টিভি সিরিজ দ্যা ফ্লাশ কেও নিয়ে আসা হচ্ছে। বর্তমানে এর ড্রিস্ট্রিবিউশন রাইটস নেটফ্লিক্সের নিকট থাকায় দ্যা ফ্ল্যাশ সিরিজ DC Universe এ স্ট্রিম করা যাচ্ছে না ।

♥ ডিসি অ্যানিমেটেড সিনেমাগুলি বেস্ট। জ্বি প্রায় সবগুলি ডিসি অ্যানিমেটেড সিনেমা একটার চেয়ে আরেকটা ভালো । DC Universe এ একাধিক ডিসি অ্যানিমেটেড সিনেমা আসছে । এর মধ্যে: আমার সবচেয়ে প্রিয় The Flashpoint Paradox আসছে । আরো আছে Green Lantern: First Flight এবং Wonder Woman সহ অন্যান্য সিনেমা ।

Shazam লাইভ অ্যাকশন সিনেমা যেটি ২০১৯ সালের মার্চে বের হয়েছিল । খুব তাড়াতাড়ি এই সিনেমাটি ডিসি ইউনিভার্স এ আসছে । Shazam সিনেমা বিস্তারিত আপনি এখানে পড়তে পারেন ।

♥ এই স্ট্রিমিং সার্ভিসের প্রথম দিককার অনুষ্ঠানগুলি হচ্ছে লাইভ অ্যাকশন টাইটান্স সিরিজ । যদিও বর্তমানে টাইন্টান্স সিরিজ এর দ্বিতীয় সিজন শেষ হয়েছে এর ১৩ তম এপিসোড এর মাধ্যমে । টাইটান্সের তৃতীয় সিজন আগামী বছর নাগাদ এসে যাবে ।

♥ Young Justice: Outsiders নামের একটি অ্যানিমেশন সিরিজ বর্তমানে প্রচারিত হচ্ছে । এটি পৃথিবীর বাইরের সুপার হিরোদের নিয়ে । Young Justice: Outsiders সিরিজটি খুব জনপ্রিয়তা পাওয়ার ফলে এটিকে আরো একটি সিজনের জন্য রিনিউ করা হয়েছে ।

♥ অন্যদিকে ২১শে নভেম্বর ২০১৭ তে আধঘণ্টা Harley Quinn এর অ্যানিমেটেড সিরিজ তৈরির ঘোষণা দেওয়া হয় । যেটি ২০১৯ এর নভেম্বর এর শেষে সাপ্তাহিক ভাবে প্রচারিত হওয়া শুরু হয়েছে ।

♥ ২০১৮ এর জানুয়ারিতে Metropolis নামে সুপারম্যান এর একটি প্রিকুয়েল সিরিজ তৈরির ঘোষণা দেয় । এই সিরিজে সুপারম্যানের গার্লফ্রেন্ড লুইস লেন আর ভিলেন লেক্স লুথরের মধ্যে দ্বন্দ্বযুদ্ধ দেখানো হতে পারে ।

♥ মে মাসের ২০১৮ সালে সুয়াম্প থিংস নামের একটি লাইভ অ্যাকশন সিরিজ তৈরির ঘোষণা দেওয়া হয় । আপাতত Swamp Thing এর মাত্র ১ সিজন বের হয়েছে ২০১৯ সালের মে মাসে ।

♥ একই মাসে ডিসি আরো একটি লাইভ অ্যাকশন সিরিজ ডুম প্যাট্রল সিরিজ তৈরির ঘোষণা দেওয়া হয় । যেটি কিনা টাইটানন্সের স্পিন অফ সিরিজ । Doom Patrol প্রথম প্রচারিত হয় টাইটান্সের সিজন ১ এর চতুর্থ এপিসোডে ।

♥ ১৯শে জুলাই ২০১৯ এ স্টার গার্লের লাইভ অ্যাকশন সিরিজ তৈরির ঘোষণা দেওয়া হয় । Stargirl ছাড়াও এই সিরিজে Justice Society of America এর একাধিক সদস্যকে দেখানো হবে বলে জানানো হয় । এই সিরিজটি DC Universe এর পাশাপাশি সিডাব্লিউ নেটওয়ার্কেও দেখানো হবে । সিডাব্লিউ নেটওয়ার্ক হলো সেই প্লার্টফ্রম যেখানে আপনি ক্রাইসিস অন ইনফিনিটি আর্থস দেখতে পান । যদিও এটি একটি টিভি চ্যানেল ।

♥ DC Daily নামে প্রতিদিন প্রচারিত হবে এমন একটি নিউজ প্রোগ্রাম তৈরির ঘোষণা দেওয়া হয় । ডিসি ডেইলি বর্তমানে ৩০ মিনিট ব্যাপ্তিতে প্রতি সপ্তাহে প্রচারিত হচ্ছে ।



Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ in 720p, 1080p Google Drive Mega Link

ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ netflix Link, 123movies, ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ primevideo, voot, moviesvoom,
Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ Moviehax, mtslbd,lmywap, cinevood,Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ putlockertv, seehd, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ netflix, 123movies, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ disney plus hotstar movie series download Link, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ Hbo Max new show movie link,
ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ netflix, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ voot, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ paramount plus, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ peacock Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ espn plus link,
Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ amazon prive download Link,Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ zee 5 download Link, Download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ apple tv plus movie series Download Link ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ Hindi Hollywood ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ
movie downloader,free movie download,
hd movies download, download ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ hindi english movie, latest hindi english tv show, web series 720p,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ netflix movie,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ prime video series,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ free movie download sites,new hindi movie download,full hd movie download,
ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ full movie download, ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ english movies free download,hindi movie download,download latest hindi movies free, ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ download, ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ games free download,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ free stream, ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ download sites,ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ mp3 music album download,download movie,movie ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ download sites,free movie download, ডিসি ইউনিভার্স স্ট্রিমিং সার্ভিস রিভিউ free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

কোন কিছু জানার থাকলে দয়া করে কমেন্ট সেকশনে কমেন্ট করুন।

If you have anything to say, Please Write your Opinion in Comment Section.

Previous Post Next Post