ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

ডিজনি প্লাস এর সকল অরিজিনাল সিনেমা এবং টিভি সিরিজ কনটেন্ট লিস্ট


গত ১০ থেকে ১২ বছরের বেশি সময় ধরে অনলাইন স্ট্রিমিং মার্কেটে এক চেটিয়া রাজত্ব করেছে নেটফ্লিক্স। এই এক চেটিয়া রাজত্বের অবসান ঘটাতে একাধিক কোম্পানি নিজেদের স্ট্রিমিং সার্ভিসের ঘোষণা দিয়েছে । যেমন: অ্যাপল এর অ্যাপল টিভি প্লাস, ওয়ার্নারমিডিয়ার এইচবিও ম্যাক্স, ইউনিভার্সাল স্টুডিও এর পিকক এবং ডিজনি এর ডিজনি প্লাস সার্ভিস ইত্যাদি ।
ডিজনি প্লাস এ আসতে চলা সকল অরিজিনাল কনটেন্ট লিস্ট - Disney Plus Original Content Release Guide
( IMAGE CREDIT: COURTESY OF DISNEY )

এর মধ্যে অ্যাপল এর অ্যাপল টিভি প্লাস এবং ডিজনি এর ডিজনি প্লাস সার্ভিস ইতোমধ্যে চালু হয়েছে, বাকিগুলি আগামী বছরের মাঝামাঝি সময়ে চালু হয়ে যাবে । যদিও বর্তমানে নেটফ্লিক্স এর পাশাপাশি অ্যামাজন এর প্রাইম ভিডিও সার্ভিস চালু রয়েছে । এই দুই স্ট্রিমিং সার্ভিস বর্তমানে স্ট্রিমিং মার্কেটের বাজার নিজেদের দখলে রেখেছে । খুব তাড়াতাড়িই এই দুই সার্ভিসের মার্কেটে ভাগ বসাবে বাকি সার্ভিস গুলি । এর মধ্যে ডিজনি প্লাস অন্যতম ।

ডিজনি প্লাস অরিজিনাল টিভি শো আর সিনেমার তালিকা


ডিজনি একটি ফ্যামিলি ফ্রেন্ডলি কোম্পানি হওয়ার ফলে ২০১৭ তে যখন এর নিজস্ব স্ট্রিমিং সার্ভিসের ঘোষণা দেয় । তখন থেকেই ধারনা করা হয় এটি একটি ফ্যামিলি ফ্রেন্ডলি সার্ভিস হবে। ২০১৮ তে এর নাম দেওয়া হয় ডিজনি প্লাস - Disney+ Streaming Service Review পড়ে নিন ।

ডিজনি নিজেদের আধিপত্য বাড়াতে একাধিক কোম্পানি কিনে নিয়েছে । যেমন: 20th Century Fox কে কিনে নেওয়ার ফলে মার্ভেলের একাধিক সুপারহিরো টিম নিজেদের কাছে ফেরত পায় । যার মাধ্যমে ডিজনি একাধিক টিভি সিরিজ এবং সিনেমা তৈরি করতে পারবে । এছাড়াও ফক্সের কাছে থাকা অনেকগুলি ফ্যামিলি ফ্রেন্ডলি ফ্রাঞ্চাইজগুলি রিবুট করবে ডিজনি। যেমন: হোম অ্যালন কিংবা ডাইরি ওফ এ উইম্পি কিড এর মত জনপ্রিয় সিনেমাগুলি।

ডিজনি প্লাস এ যে ফ্রাঞ্চাইজগুলি আসছে

প্রথমেই আসতে হয় ডিজনি এর সফল ফ্রাঞ্চাইজ তা হল মার্ভেল স্টুডিও এর সিনেমাগুলি । এর জন্যই মার্ভেল স্টুডিও এর সিনেমাগুলি থেকে একাধিক টিভি সিরিজ তৈরি হচ্ছে । এছাড়া ডিজনি এর অনেকগুলি পুরনো জনপ্রিয় সিরিজ রিবুট করে পুনরায় তৈরি করা হবে নিচে বিস্তারিত দেওয়া হল । সবকটি টিভি সিরিজ ডিজনি প্লাস সার্ভিস এ প্রচার হবে ।

ডিজনি প্লাস এ মার্ভেল এর যে কন্টেন্টগুলি আসছে

♥ মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স এর সুপারভিলেন এবং অ্যাভেঞ্জার্স এর সদস্য “থর” এর ভাই লোকি কে নিয়ে সিরিজ আসছে । যার নাম দেওয়া হয়েছে "লোকি" ।

♥ অ্যাভেঞ্জার্স এর নতুন সদস্য ওয়ান্ডা ম্যাক্সিমাম এবং ভিসন এর সংগে নিয়ে আসতে চলেছে নতুন সিরিজ । নাম ওয়ান্ডাভিসন ।

♥ অ্যাভেঞ্জার্স এর প্রথম এবং পুরনো সদস্য প্রায় সবাই নিজ নিজ সোলো ফিল্ম পেয়েছে । শুধু ব্লাক উইডো এবং হকআই বাদ ছিল । তাই আগামী বছর মানে ২০২০ এ দেখা যাবে ব্লাক উইডো এর সোলো ফিল্ম । এরই মধ্যে হকআই এর জন্য টিভি সিরিজ বানানোর পরিকল্পনা শুরু হয়েছে । ২০২১ সালের মধ্যেই হয়ত আমরা হকআই এর টিভি সিরিজ পেয়ে যাবো ।

♥ আপনি যদি ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়্যার দেখে থাকেন তাহলে ফ্যালকন এবং উইন্টার সোলজার্স এর মধ্যে কিছুটা দ্বন্দ্ব দেখে থাকবেন । এবার এই দুজন কে নিয়েই তৈরি হচ্ছে The Falcon and the Winter Soldier টিভি সিরিজ । যেটা ২০২০ কিংবা ২০২১ এ প্রচারিত হতে পারে ।

♥ আপনি হাল্ক ফ্যান? তাহলে নিশ্বিত সিহাল্ক কে পছন্দ করবেন । মানে হাল্ক এর কাজিন শিহাল্ক । এবার রাগি মেয়ে আসবে । খুব তাড়াতাড়ি দেখা যাবে এনাকে বড় পর্দায় ।

♥ আচ্ছা ভাবুনতো স্টিভ রজার্স এর বদলে তার প্রিয়তমা পেগি, সুপার সিরাম গ্রহন করে । কিংবা ওয়ান্ডা আর ভিসনের বাচ্চা আছে এবং তারা মা-বাবা এখন কেমন হত? জ্বি অসাধারণ এক মুহুর্তহত দেখার মত । সেইজন্য ডিজনি প্লাস নিয়ে আসছে মার্ভেল স্টুডিও এর বিভিন্ন গল্প এর বিভিন্ন দিক নিয়ে একটি অ্যানিমেটেড অ্যান্থোলজি সিরিজ What If...? এটি প্রচারিত হবে ২০২১ সালে ।

♥ মার্ভেল স্টুডিও এর প্রথম মুসলিম সুপারহিরোইন মিস মার্ভেল । ২০১৬ সাল থেকে মিস মার্ভেল কে mcu তে নিয়ে আসার পরিকল্পনা করা হচ্ছিল । ২০১৯ এ ক্যাপ্টেন মার্ভেল এর মুক্তির পর এর অভিনেত্রী ব্রি লারসন, মিস মার্ভেল কে ক্যাপ্টেন মার্ভেল ২ এ নিয়ে আসতে আগ্রহ প্রকাশ করেছে ।

♥ নতুন আরেকটি সিরিজ আসবে নাম ‘মুন নাইট’ । আগস্টে ডিজনি এর এক অনুষ্ঠানে এর ডেভেলপমেন্ট শুরু হয়েছে বলে যানা যায় । ২০২১ সালের দিকে প্রকাশিত হতে পারে এটি ।

♥ মার্ভেলের নতুন ইন্সপিরেশনাল সিরিজ Marvel's Hero Project। এখানে কোন কমিক সুপারহিরো নয়, বরং সত্যিকার জীবনের হিরোদের তুলে ধরা হয়েছে । শিশুদের অসাধারণ কিছু কার্যাবলী যা সমাজ কে বদলে দিতে পারে । সেইগুলি তুলে আনা হয়েছে । প্রায় ২০ টি এপিসোড রয়েছে এই সিজনে যেখানে ৩০ মিনিট ব্যাপ্তিকাল । শুধু তাই নয় প্রতিটি শিশুর কাজ নিয়ে মার্ভেল কমিকবুক তৈরি করবে, যা বিনামুল্যে পড়া যাবে ।

ডিজনি প্লাস এর কনটেন্ট লাইব্রেরি লিস্ট পড়ে নিন

ডিজনি প্লাস সিরিজ এবং সিনেমা


♥ স্টার ওয়ার্সের ‘স্কাইওয়াকার সাগা’ এর সিনেমা রাইজ অফ স্কাইওয়াকার এখন ডিজনি প্লাসে স্ট্রিমিং করা যাচ্ছে ।

♥ ২০১৩ সালের অ্যানিমেশন হিট ফ্রোজেন এর সিক্যুয়েল ফ্রোজেন ২ বক্স অফিস মাতিয়ে বর্তমানে ডিজনি প্লাসে স্ট্রিম করা যাচ্ছে ।

♥ Star Wars ফ্যানদের জন্য রয়েছে স্টার ওয়ার্স ইউনিভার্স এর প্রথম লাইভ অ্যাকশন টিভি সিরিজ The Mandalorian - ম্যান্ডোলরিয়ান । বিস্তারিত জানুন এখান থেকে ।

♥ অন্যদিকে আগামী বছর মুক্তি পেতে চলেছে ডিজনি পিক্সার এর নতুন সিনেমা ‘Onward’ মুভি রিভিউ বক্স অফিস কালেকশন ও Onward Movie trailer Review পড়ে নিন ।

♥ One Day at Disney একটি ডকুমেন্টারি সিরিজ । যেখানে একাধিক ভিন্ন ভিন্ন ইভেন্ট এর মাধ্যমে গল্প তৈরি করা হবে । এটি ৩ এ ডিসেম্বর এ মুক্তি পাবে । এখানে ডিজনি এর বিভিন্ন কর্মকর্তাদের প্রতিদিনকার জীবনী নিয়ে সর্ট সেগমেন্ট এর মাধ্যমে প্রতি সপ্তাহে প্রচারিত হবে । পাচ থেকে সাত মিনিট এর ৫২ টি এপিসোড তৈরি হবে ।

♥ SparkShorts হল পিক্সার স্টুডিও এর কর্মচারীদের দিয়ে তৈরি স্বল্পব্যাপ্তির অ্যানিমেটেড সিরিজ । যেটার জন্য পিক্সার স্টুডিও তার কর্মচারীদের খুবই কম বাজেট এবং মাত্র ছয় মাস সময় দিয়েছিল । এখানে ৪ থেকে ৫ টি ভিন্ন ধারার গল্প তৈরি করা হয়েছিল । যেগুলির একাধিক পর্ব ইউটিউব এ প্রকাশিত হয়েছিল । বর্তমানে সেগুলি ডিজনি প্লাস অ্যাপে পাওয়া যাচ্ছে ।

♥ টয় স্টরি ফ্রাঞ্চাইজ এর নতুন সিরিজ Forky Asks A Question। এটি টয় স্টরি ৪ বের হওয়ার পরের গল্প । যেখানে ফরকি তার বন্ধুদের জীবন সম্পর্কে বিভিন্ন প্রশ্ন করে । এটি প্রায় ১০ টি এপিসোড এ প্রচারিত হবে ।

♥ ন্যাশনাল জিওগ্রাফি এর তৈরি নতুন ডকুমেন্টারি সিরিজ The World According to Jeff Goldblum । এখানে সে বিভিন্ন ধরনের বিষয় নিয়ে আলোচনা করে থাকে ।

♥ The Imagineering Story - এই ডিজনি পার্কের ইঞ্জিনিয়ারদের জীবনী নিয়ে তৈরি একটি ডকুমেন্টারি সিরিজ । যেখানে ডিজনি থিম পার্কের তৈরিতে ইঞ্জিনিয়ার এবং তাদের সহযোগীদের কাজ কর্ম তুলে ধরা হবে ।

♥ Encore! এটি ডিজনি এর একটি রিয়েলিটি সিরিজ। যেখানে ১২ টি এপিসোড রয়েছে । প্রথম এপিসোড প্রচারিত হয়েছিল ২০১৭ সালে স্পেশাল এপিসোড হিসেবে । পরবর্তিতে গত ১২ নভেম্বর এর দ্বিতীয় এপিসোড প্রচারিত হয়েছে ডিজনি প্লাস অ্যাপে ।

♥ High School Musical: The Musical: The Series এটি হচ্ছে একটি মকুমেন্টারি সিরিজ। যেটি প্রথম এপিসোড নভেম্বর ৮ এ প্রচারিত হয়েছিল । পরবর্তিতে ১২ নভেম্বর এ দ্বিতীয় এপিসোড প্রকাশিত হয় । High School Musical সিনেমা ফ্রাঞ্জাইজ এর আদলে তৈরি এই সিরিজ ।

♥ বর্তমানে ডিজনি এর ম্যালিফেসেন্ট: মিসট্রেস অফ এভিল সিনেমাটি বক্স অফিসে ফ্লপ হওয়ায় তা বর্তমানে Disney Plus Streaming Service এ দেখা যাচ্ছে । এর মানে ডিজনি মানেই হিট মুভি নয় । মাঝেমধ্যে ফ্লপ মুভিও দেয় ডিজনি 😊 ।

♥ Lady and the Tramp এটি একটি সিনেমা যেটি ১২ই নভেম্বর এ ডিজনি প্লাস এ মুক্তি পায় ।

♥ Noelle এটিও মুক্তি পায় ডিজনি প্লাস অ্যাপে ১২ই নভেম্বর এ ।

♥ 👽🙏💀🙌👎👓😈🐯👨🐯🖕🙉🖕🙉🐸💪🐄🐯💪🐍👓👩👎🙊👎👏🐯💪🐞💀🍦🍓🍦🍓🎈🌙🚗🚽⭐🌈🏊🎈🏊 আরো তথ্য যোগ করে পোস্টটি নিয়মিত আপডেট করা হবে তাই আমাদের সাথেই থাকুন । 😘😝😌😘😫😘😫😗😫🏊🎈🍓📍🍓🍦🎂⚾🚂🚂💉🎈🏆🌈🏆😗😫😔😛😜😞😕😞😣😘😣😘😣😘😛😛😘😣😘😣😘



































































































































☺ Last Update: 07 April 2020 😇



Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original in 720p, 1080p Google Drive Mega Link

ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original netflix Link, 123movies, ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original primevideo, voot, moviesvoom,
Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original Moviehax, mtslbd,lmywap, cinevood,Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original putlockertv, seehd, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original netflix, 123movies, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original disney plus hotstar movie series download Link, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original Hbo Max new show movie link,
ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original netflix, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original voot, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original paramount plus, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original peacock Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original espn plus link,
Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original amazon prive download Link,Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original zee 5 download Link, Download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original apple tv plus movie series Download Link ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original Hindi Hollywood ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original
movie downloader,free movie download,
hd movies download, download ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original hindi english movie, latest hindi english tv show, web series 720p,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original netflix movie,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original prime video series,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original free movie download sites,new hindi movie download,full hd movie download,
ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original full movie download, ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original english movies free download,hindi movie download,download latest hindi movies free, ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original download, ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original games free download,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original free stream, ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original download sites,ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original mp3 music album download,download movie,movie ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original download sites,free movie download, ডিজনি প্লাসের সকল মুভি ও সিরিজ এর তালিকা - Disney Plus Original free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

কোন কিছু জানার থাকলে দয়া করে কমেন্ট সেকশনে কমেন্ট করুন।

If you have anything to say, Please Write your Opinion in Comment Section.

Previous Post Next Post