ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ৩ ব্রেকডাওন রিভিউ

গত ১২ই নভেম্বর ডিজনি+ স্ট্রিমিং সার্ভিস এর নতুন সিরিজ ম্যান্ডোলরিয়ান এর প্রথম এপিসোড প্রচারিত হয়েছে ।

এর পরে ১৫ই নভেম্বর 2019 এ ম্যান্ডোলরিয়ান এর দ্বিতীয় এপিসোড প্রচার হয় । গতকাল ২২ শে নভেম্বর 2019 এ প্রচারিত হল ম্যান্ডোলরিয়ান এর তৃতীয় এপিসোড এর নাম: The Sin ।

আপনি যদি ম্যান্ডোলরিয়ান এর প্রচারের সময়সূচী না জেনে থাকেন তাহলে ম্যান্ডোলরিয়ান এর পর্ব প্রচারিত সময়সূচী পড়ে নিন।

ম্যান্ডোলরিয়ান কে এই পর্বে দেখা যায় যে সে শুধু একজন বাউন্টি হান্টারি নয় । তার মধ্যেও মনুষ্যত্ব বোধ রয়েছে । কিন্তু সে সাথে সেই পুরনো গল্প, খারাপ কিংবা অ্যান্টিহিরোদের কে কোন বাচ্চার সাথে যুক্ত করে তাকে ভালোর পথে নিয়ে আসা । যেটা আপনি উলভেরিন কিংবা ডেডপুলসহ অনেকগুলি সিনেমা এবং টিভি সিরিজে পাবেন । এই তালিকায় নতুন নাম হল ম্যান্ডোলরিয়ান সিরিজ ।

♥ Also Read: ক্রাইসিস অন ইনফিনিটি আর্থস রিভিউ

ম্যান্ডোলরিয়ান এপিসোড ৩ রিভিউ

∑‡ স্পইলার এলার্ট †⁺

♥ Must Read: অবশেষে $1 বিলিয়ন ডলার পার করল জোকার সিনেমা বিস্তারিত রিপোর্ট পড়ে নিন ।

The Mandalorian Episode 3 Breakdown

★ প্রথমেই আগের দুই পর্বের কিছু দৃশ্য দেখানো হয় । যদিও প্রথম দুই পর্বে এই ব্যাবস্থা ছিল না। এই পর্বের নাম ছিল: The Sin পর্বের ব্যাপ্তিকাল ছিল ৩৭ মিনিট । প্রচারিত হয় Disney+ অ্যাপে ২২ শে নভেম্বর এ ।

★ ম্যান্ডোলরিয়ানরা বর্তমানে যে গ্রহে রয়েছে সেই গ্রহে ফেরত যায় ম্যান্ডোলরিয়ান । সেই একই গ্রহে সে একজন গিল্ড মেম্বার । যেখানে গ্রিফ কারগা থেকে “বেবি ইয়োডা” কে ধরে আনার কাজ পেয়েছিল । সেখানে গেলে গ্রিফ কারগা তাকে "ক্লাইন্ট" এর নিকট প্যাকেজটি পৌঁছে দিতে বলে কল কেটে দেয় ।

★ “Baby Jedi” তার পড থেকে নেমে ম্যান্ডোলরিয়ান এর স্পেসশিপ এর হাতল থেকে একটি গোলাকার বল খুলে নিয়ে খেলতে থাকে । ম্যান্ডোলরিন মায়া চোখে তার দিকে তাকায় । এর পরে সে মাটিতে ল্যান্ড করে “Baby Jedi” তার পডসহ নিয়ে "ক্লাইন্ট" এর নিকট যেতে রওনা হয় । “বেবি ইয়োডা” বাজারের মধ্যে যাওয়ার সময় আশেপাশের বস্তু এবং পরিবেশ দেখতে থাকে ।

★ "ক্লাইন্ট" এর নিকট যাওয়ার পরে তারা “Baby Jedi” কে নিয়ে যায় অন্য রুমে । নিয়ে যাওয়ার সময়, “বেবি ইয়োডা” কান্না করতে থাকে । তখন ম্যান্ডোলরিন তার দিকে তাকায় । ম্যান্ডোলরিন জিজ্ঞাসা করে, তোমরা কতটি ট্রাকিং ফোভ দিয়েছিলে ? উত্তরে ক্লাইন্ট বলে, এই প্যাকেজটি আমাদের কাছে আসা খুবই জরুরি ছিল । তাই একাধিক ট্রাকিং ফোভ দেওয়া হয়েছে একাধিক ব্যাক্তিকে । তখন ক্লাইন্ট তার কথামত একবক্স ভর্তি ব্যাস্কার দেয় । পরে ম্যান্ডোলরিন জিজ্ঞাসা করে, “তোমরা এর সাথে কি করবে” তখন এর উত্তরে ক্লাইন্ট বলে এটা গিল্ড রুলস এর বাইরে । তুমি কথামত আমাদের কে প্যাকেজ দিয়েছো আর এর বদলে আমরা তোমাকে রিওয়ার্ড দিয়ে দিয়েছি। এখন তুমি আসতে পারো । পরে ম্যান্ডোলরিন সেখান থেকে তাদের আস্তানায় চলে যায় ।

★ আস্তানার ভিতরে গেলে প্রথমবারের মত একাধিক ম্যান্ডোলরিয়ানদের দেখানো হয় । সেখানে ম্যান্ডোলরিন তার হাতের রিওয়ার্ড দেখে অন্যান্য ম্যান্ডোলরিয়ান তার রিওয়ার্ড এর দিকে তাকায় । ম্যান্ডোলরিন তার হাতের রিওয়ার্ড বক্সটি আর্মরার এর সামনে খুলে দেয় । তখন আর্মরার বলে এই পরিমান ব্যাস্কার এর মাধ্যমে বিভিন্ন ভাবে স্যুট ডিজাইন করা যাবে ।

★ তখন ম্যান্ডোলরিন বলে লড়াই এর সময় আমার স্যুট এর অনেকটা ক্ষতি হয়েছে । হয়ত পুরোটাই বানাতে হবে । এর পরে আর্মরার বলে তোমার স্যুট এর ক্ষতি হল কিভাবে? সে উত্তর দেয় একটি মার্ডহর্ন এর আক্রমণ এ । আর্মরার বলে তাহলে তুমি তোমার সিজিল হিসেবে মার্ডহর্ন পেয়েছো । ম্যান্ডোলরিন বলে, কিন্তু এটি সুক্ষ হত্যা ছিলনা । আমি সাহায্য পেয়েছিলাম অন্য এক শত্রুর দিক থেকে । সে জানত না এটা আমার শত্রু । তখন আর্মরার বলে ঠিক আছে, তবে আমি সাবধান করে দেই এর জন্য কিন্তু তুমি অনেকের নজরে এসে গেছ ।

★ তখন একটি ভারি আওয়াজের হেভভি ইনফ্রান্ট্রি ম্যান্ডোলরিন তার বাস্কার এ হাত দেয় । সে বলে ইম্পায়ারের জন্য আমাদের গ্রহ ধ্বংস হয়েছিল, আমরা নিজেরা ধ্বংস হয়েগেছিলাম প্রায় । তাদের জন্য আজকে আমাদের কে এই বদ্ধ জায়গায় লুকিয়ে থাকতে হচ্ছে । আর তুমি সেই ইম্পায়ারের সাথে হাত মিলিয়ে কাজ করেছো? তাদের দেওয়া ব্যাস্কার নিয়েছো । এই বলে দুই ম্যান্ডোলরিন লড়াই শুরু করে দেয় ।

★ তখন আর্মরার বলে ইম্পায়ার ধ্বংস হয়ে গেছে। তাই এই ঝগড়া বন্ধ কর । আমরা যারা এখানে আছি সবাই একসাথে থাকব । এভাবেই আমাদের কে এগিয়ে যেতে হবে । This is The Way

এই কথা বলার পরে বাকি সকল ম্যান্ডোলরিন বলে উঠে This is The Way

আর্মরার ম্যান্ডোলরিন এর স্যুট ঠিক করে দেয়, সম্পুর্ণ নতুনভাবে । নতুন স্যুট এর সাথে নতুন আগ্নেয়াস্ত্র ও সেটআপ করে দেয় সেই স্যুটে । পরে ম্যান্ডোলরিন গ্রিফ কারগা এর অফিসের দিকে রওনা হয় ।

★ গ্রিফ কারগা এর অফিসে পৌঁছালে গ্রিফ কারগা মান্ডো বলে চিল্লায় উঠে । তখন ম্যান্ডোলরিন বলে কতজনের কাছে ট্রাকিং ফোভ ছিল? গ্রিফ কারগা উত্তরে বলে সবার কাছেই । কিন্তু কেউ সফল হয়নি, একমাত্র তুমি ছাড়া । এখানকার সবাই তোমাককে হিংসা করে । কারন তুমি একজন লেজেন্ড । ম্যান্ডোলরিন বলে ওরা ওই বাচ্চার সাথে কি করবে? গ্রিফ কারগা বলে তুমি জানো এটি গিল্ড এর নিয়ম এর বাইরে । আমিও জানিনা ওরা কি করবে, আর জেনেই কি করব । এতো ভালো রিওয়ার্ড পেয়েছি , বলে তার বুক পকেট থেকে ব্যাস্কার বের করে দেখায় । তখন ম্যান্ডোলরিন পরবর্তিকাজ এর কথা বলে । গ্রিফ কারগা তাকে রেস্ট কর‍তে বললেও ম্যান্ডোলরিন এর জোরাজুরিতে সে ম্যান্ডোলরিন কে পরবর্তী কাজ দেয় । দুরের ডুউন্স অফ কার্নাক নামের গ্রহে ।

∆ Read More: দ্যা ফ্ল্যাশ License To Elongate এপিসোড রিভিউ ।

★ সেই অফিস থেকে বের হয়ে ম্যান্ডোলরিন তার স্পেসশিপ এ যায় এবং ইঞ্জিন চালু করে পরবর্তী বাউন্টি হান্টিং মিশনের জন্য । কিন্তু তখন তার চোখ যায়, “বেবি ইয়োডা” স্পেসশিপ এর হাতল থেকে যে গোলাকার বল খুলে খেলছিল সেই হাতল এর দিকে । সে এক মুহুর্ত ভেবে স্পেসশিপ এর ইঞ্জিন বন্ধ করে । সে স্পেসশিপ থেকে নেমে "ক্লাইন্ট" এর বিল্ডিং এর সামনে, থাকা একটি বিল্ডিং এর ছাদে যায়। নিজের হাতে থাকা রাইফেলে সদৃশ্য একটি দুরবিন যেটার মাধ্যমে দেওয়াল ভেদ করে দেখা এবং শুনা যায় সেটির মাধ্যমে ভিতরে দেখে । এর পরে ম্যান্ডোলরিন সেই বিল্ডিং এর ভিতরে ঢুকার চেষ্টা করে ।

★ সে বাইরে থাকা লক ভেংগে ফেলে দেয় এবং লুকিয়ে পড়ে । তখন দুইটি স্ট্রম ট্রুপার্স বাইরে আসলে তাদের কে মেরে ভিতরে যায় । তখন ম্যান্ডোলরিন একাধিক স্ট্রম ট্রুপার্স মেরে ফেলে দেয় এবং যে রুমে “Baby Jedi” রয়েছে সেই রুমে যায় । সেখানে একটি স্ট্রম ট্রুপার আর একটি ড্রোরিড ব্লাস্টার দিয়ে মেরে ফেলে ।

★ সেখানে ডক্টর পারসিং ছিল সে ম্যান্ডোলরিন কে রিকুয়েস্ট করে যেন সে বাচ্চাটিকে আঘাত না করে । ম্যান্ডোলরিন "বেবি ইয়োডা" কে হাতে নেয় । ডক্টর পারসিং বলে আমি না থাকলে ওরা এতোক্ষণে একে মেরে ফেলত প্লিজ আমাকে মেরো না , আমি ওকে রক্ষা করেছি এই বলে নিচের দিকে তাকায় । পরে উপরে তাকালে ডক্টর পারসিং ম্যান্ডোলরিন কে দেখতে পায় না ।

★ অন্যদিকে ম্যান্ডোলরিন "বেবি ইয়োডা" কে হাতে করে নিয়ে সেই বিল্ডিং থেকে বের হতে একাধিক স্ট্রম ট্রুপার্স মেরে ফেলে দেয় । ম্যান্ডোলরিন সেই বিল্ডিং থেকে বের হয়ে আসার পরে বাজারের ভিতর দিয়ে সে আসতে থাকে । তখন দেখানকার সকলের হাতের ট্রাকিং ফোভ এর সিগনাল অ্যালার্ট হতে থাকে । তখনি বাজারের সামনের রাস্তায় গ্রিফ কারগা এসে দারায় । সে বলে মান্ডো তুমি যদি এখুনি প্যাকেজটিকে ( বেবি জেডাই ) নিচে রাখ তাহলে তোমার এই ভুল এর জন্য ক্ষমা করে দেওয়া হবে। তখন ম্যান্ডোলরিন

★ তখন ম্যান্ডোলরিন বলে আমার রাস্তা ছেড়ে দাও । কিন্তু গ্রিফ কারগা পথ না ছেড়ে বলে যদি তুমি প্যাকেজটি কে ওই স্পিডস্টারে না রাখ তাহলে তুমি মারা যাবে । তখন ম্যান্ডোলরিন স্পিডস্টারে বাচ্চাটিকে রেখে তার আশেপাশে থাকা সকল বাউন্টি হান্টারদের দিকে আক্রমণ করে দেয় । সেখানে ম্যান্ডোলরিন একা গ্রিফ কারগা এর দল এর সাথে লড়াই করছিল । বলা চলে 1 against 100 । তখন ম্যান্ডোলরিন স্পিডস্টারে "বেবি ইয়োডা" কে নিরাপত্তা দিতে তাকে চারদিক থেকে কভার করে ফেলে । যার ফলে ম্যান্ডোলরিন, গ্রিফ কারগা এর দলের সহজ লক্ষে পরিণত হয় ।

★ ম্যান্ডোলরিন তখন "বেবি ইয়োডা" এর দিকে তাকায় । তার একটু পরেই একটি ব্লাস্টার গ্রিফ কারগা এর দলের কয়েকজন কে আঘাত করে। এর পরেই দেখা যায় এই সিরিজের এখন পর্যন্ত সবচেয়ে অসাধারণ মুহুর্ত 😊। সকল ম্যান্ডোলরিয়ান এর সদস্য আকাশে উড়ে এসে গ্রিফ কারগা এর দল কে আক্রমণ করে তাদের দলের সদস্য ম্যান্ডোলরিন কে বাঁচাতে আসে 😍 । এই মুহুর্ত গুলি সত্যিই অসাধারণ ছিল দেখতে ।

★ তখন হেভভি ইনফ্রান্ট্রি আসে (যার সাথে ম্যান্ডোলরিন লড়াই করেছিল ) । সে ম্যান্ডোলরিন কে বলে, “এখান থেকে যাও আমরা ওদের কে আটকাচ্ছি” । ম্যান্ডোলরিন উত্তরে বলে এর জন্য পুরো দলকে নতুন জায়গায় চলে যেতে হবে 😟 । তখন হেভভি ইনফ্রান্ট্রি বলে This is The Way

প্রতি উত্তরে ম্যান্ডোলরিন বলে This is The Way বলে চলে যায় তার স্পেসশিপ এর দিকে ।

★ সে “Baby Jedi” কে নিয়ে যায় তার স্পেসশিপে । তখনি তার পিছনে গ্রিফ কারগা এসে দারায় , তার দিকে গুলি তাক করে বলে বাচ্চাটিকে আমার কাছে দাও । তখন ম্যান্ডোলরিন স্পেসশিপ এর গ্যাস ছেড়ে দেয় । এতে গ্রেফ কারগা দেখতে পায়না । সে এলোপাথাড়ি গুলি ছুড়ে । ম্যান্ডোলরিন, গ্রেফ কারগা এর দিকে তার ব্লাস্টার ছুড়ে মারে। এতে গ্রেফ কারগা নিচে পড়ে যায় আর ম্যান্ডোলরিন তাড়াতাড়ি স্পেসশিপ এর ইঞ্জিন চালু করে । তবে ম্যান্ডোলরিন এর ব্লাস্টারে গ্রেফ কারগা এর কিছুই হয়না, ব্লাস্টারটি তার বুকে থাকা ব্যাস্কারে লাগে যার ফলে সে বেচে যায় । ব্যাস্কার যে কোন আঘাত সহ্য করার ক্ষমত রাখে । অনেকটা মার্ভেল এর ভ্রাইবেনিয়াম এর মত । অন্যদিকে ম্যান্ডোলরিন তার স্পেসশিপে করে কোন গ্রহে অজানা উদ্দেশ্যে রওনা দেয় । তখন এক ম্যান্ডোলরিন উড়ে এসে তাকে শেষ বিদায় জানায় ।

ম্যান্ডোলরিয়ান টিভি সিরিজ পোস্টার - The Mandalorian Poster
( copyright: Disney/Lucasfilm ) 


★ এপিসোড এর শেষে ম্যান্ডোলরিন আর বেবি ইয়োডা এর মধ্যে বন্ধুত্বপূর্ণ ভাব আদান-প্রদান হয় । ম্যান্ডোলরিন তার স্পেসশিপ এর হাতল থেকে একটি গোলাকার বল খুলে দেয় বেবি ইয়োডার এর দিকে । যেটা দিয়ে বেবি ইয়োডা খেলতে থাকে । এভাবেই শেষ হয় ম্যান্ডোলরিয়ান এর তৃতীয় পর্ব ।

ম্যান্ডোলরিয়ান এর তৃতীয় পর্ব শেষে কয়েকটা প্রশ্ন থেকেই যায় । যার মধ্যে অন্যতম জরুরি প্রশ্ন গুলি হচ্ছে:
  1. ইম্পায়ার এর লোকেরা "বেবি জেডাই" দিয়ে কি করবে ?

  2. "বেবি জেডাই" আদৌ কি সত্যিকারের জেডাই ছিল? নাকি এটি একটি ক্লন । যেহেতু জেডাইদের কোন স্পেসিফিক লিংগ নেই ( যেটা ভাবছেন সেটি নয়) । তাহলে এটি আসল কিভাবে?

  3. এখন পর্যন্ত মাত্র দুইজন জেডাই স্পেসিফিক অ্যালিয়েন দেখা গেছে । প্রশ্ন হচ্ছে যদি "Baby Jedi" ক্লোন না হয়ে সত্যিকারের হয় তাহলে কি আরো জেডাই আসে এর মতো ।

  4. “ক্লাইন্ট” কোথায় গেল? ম্যান্ডোলরিন যখন ওই বিল্ডিং আক্রমণ করে তখন ক্লাইন্ট বাদে সকল কেই দেখা যায় ।

  5. ডক্টর পারসিং সে কি আসলেই ভালো মানুষ ? নাকি সে শুধু অভিনয় করছিল ম্যান্ডোলরিন যখন আক্রমণ করে বসে।

  6. ম্যান্ডোলরিন তার দলের বাকি সদস্যদের কোথায় খুঁজে পাবে? যেহেতু ম্যান্ডোলরিন আগেই ওই গ্রহ ছেড়ে গিয়েছিল বাকি ম্যান্ডোলরিয়ানরা ছেড়ে যাওয়ার আগেই।

আশা করছি পরবর্তী এপিসোডগুলিতে এর উত্তর গুলি পেয়ে যাবো । সে পর্যন্ত আমাদের সাথে থাকুন । কোন ভুল ক্রুটি হলে দয়া করে কমেন্ট সেকশনে জানান ।

ম্যান্ডোলরিয়ান এপিসোড ৪ এর তথ্যাদি

ম্যান্ডোলরিয়ান চার নাম্বার পর্বে দেখা যাবে ম্যান্ডোলরিন একটি গ্রাম কে বাঁচাচ্ছে একদল ডাকাতের হাত থেকে । সেখানে এক অজানা যোদ্ধা এর সাথে পরিচিত হয় ।

বিস্তারিত আমাদের ম্যান্ডোলরিয়ান এপিসোড ৪ এর রিভিউ এ পাবেন । যেটি প্রকাশিত হবে আগামী ৩০ শে নভেম্বর । শুধুমাত্র reviewhax.blogspot.com এ । ধন্যবাদ এতোক্ষণ সাথে থাকার জন্য ।
ম্যান্ডোলরিয়ান ট্রেইলার ব্রেকডাওন রিভিউ
Star Wars: ম্যান্ডোলরিয়ান ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ুন এই লিংক থেকে ।


Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ in 720p, 1080p Google Drive Mega Link

ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ netflix Link, 123movies, ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ primevideo, voot, moviesvoom,
Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ Moviehax, mtslbd,lmywap, cinevood,Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ putlockertv, seehd, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ netflix, 123movies, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ disney plus hotstar movie series download Link, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ Hbo Max new show movie link,
ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ netflix, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ voot, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ paramount plus, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ peacock Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ espn plus link,
Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ amazon prive download Link,Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ zee 5 download Link, Download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ apple tv plus movie series Download Link ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ Hindi Hollywood ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ
movie downloader,free movie download,
hd movies download, download ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ hindi english movie, latest hindi english tv show, web series 720p,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ netflix movie,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ prime video series,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ free movie download sites,new hindi movie download,full hd movie download,
ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ full movie download, ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ english movies free download,hindi movie download,download latest hindi movies free, ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ download, ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ games free download,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ free stream, ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ download sites,ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ mp3 music album download,download movie,movie ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ download sites,free movie download, ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Previous Post Next Post