ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ ব্রেকডাওন রিভিউ

গত ১২ই নভেম্বর ডিজনি+ স্ট্রিমিং সার্ভিস এর নতুন সিরিজ ম্যান্ডোলরিয়ান এর প্রথম এপিসোড রিলিজ হয়েছে । এর পরে গত ১৫ নভেম্বর এর দ্বিতীয় এপিসোড প্রচারিত হয় ডিজনি+ স্ট্রিমিং সার্ভিস এ । আপনি যদি ম্যান্ডোলরিয়ান এর প্রচারের সময়সূচী না জেনে থাকেন তাহলে ☞ ম্যান্ডোলরিয়ান এপিসোড রিলিজ গাইড লিস্ট ← পড়ে নিন।

ম্যান্ডোলরিয়ান টিভি সিরিজ পোস্টার - The Mandalorian Poster
( copyright: Disney/Lucasfilm ) 



ম্যান্ডোলরিয়ান ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

Star Wars: ম্যান্ডোলরিয়ান ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ুন এই লিংক থেকে ।

∆ ম্যান্ডোলরিয়ান ∆ এরা একটি জাতিগোষ্ঠী যারা কিনা অসাধারণ লড়াই করার ক্ষমতা রেখে চলে । বিশেষ করে বাউন্টি হান্টিং এ । ম্যান্ডোলরিয়ানদের সাথে জেডাইদের বন্ধুভাব রয়েছে । যেটার ইংগিত ম্যান্ডোলরিয়ান এপিসোড ১ রিভিউ এর শেষে দেওয়া হয়েছে ।

∆ ম্যান্ডোলরিয়ান ∆ প্রথম এপিসোড এ ম্যান্ডোলরিয়ান এর যাত্রা এবং শেষে তার জেডাই বাচ্চা নিয়ে চলে । এতে বুঝা যায় যে দ্বিতীয় এপিসোড এ তাদের দুজনের একসংগে যাত্রা হবে । দ্বিতীয় এপিসোড সেটাই হয়েছে । পুরো এপিসোড এ তাদের অ্যাডভেঞ্চার দেখানো হয়েছে ।

♦ Also Read: টাইটান্স সিজন ২ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ুন । এই এপিসোড এ “জাওয়া” এর সাথে পরিচয় করিয়ে দেওয়া হয় । “জাওয়া” জাতিগোষ্ঠী হল একটি অ্যালিয়েন প্রজাতির চোর । যারা কিনা বিভিন্ন জায়গায়, বিভিন্ন স্থানে, বিভিন্ন গ্রহে নানা রকম জিনিষ পত্র চুরি করে থাকে ।

ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ

∑‡ স্পইলার এলার্ট †⁺

The Mandalorian Chapter 2 Breakdown

★ এপিসোড এর ব্যাপ্তিকাল ছিল মাত্র ৩২ মিনিট । এর নাম দেওয়া হয়েছে চ্যাপ্টার ২ । প্রচারিত হয়েছিল ডিজনি এর স্ট্রিমিং সার্ভিস Disney Plus অ্যাপে প্রচারিত হয়েছিল ১৫ই নভেম্বর ।

ম্যান্ডোলরিয়ান এপিসোড ১ এর শেষে শিশু জেডাই কে উদ্ধার করে সাথে নিয়ে ম্যান্ডোলরিন তার স্পেসশিপ এর দিকে ফেরত যাচ্ছিল । ঠিক সেই মুহুর্তে একটি উঁচু নালা থেকে কিছু অ্যালিয়েন ডাকাত ম্যান্ডোলরিন কে আক্রমণ করে বসে । সেই আক্রমণে ম্যান্ডোলরিন আঘাত পায় এবং তার আর্মর এ কিছুটা ক্ষতি হয় । যদিও সেই লড়াইয়ে ম্যান্ডোলরিন বিজয়ী হয় ।

★ সেখান থেকে আসার সময় রাত হয়ে যায় । তাই রাতে এক জায়গায় বসে তার আর্মর ঠিক করার চেষ্টা করে সে । তখন “Baby Jedi” বারবার তার দিকে এগিয়ে আসছিল । যদিও ম্যান্ডোলরিন প্রতিবারই তাকে ওই বক্সে ফেরত রাখছিল । দিনের আলো ফুটলে সে তার স্পেসশিপ এর দিকে ফেরত যাচ্ছিল । তখন সে তার স্পেসশিপ এর দিক থেকে শব্দ আসছিল, তাই সে লুকিয়ে দেখতে যায় কি হচ্ছে সেখানে । তখন দেখে তার স্পেসশিপ থেকে “জাওয়া” এর দল তার স্পেসশিপ এর অংশ চুরি করছে ।

★ ম্যান্ডোলরিন সরাসরি তাদের উপর আক্রমণ করে বসে । “জাওয়া” এর দল পালিয়ে যেতে থাকে । তখন ম্যান্ডোলরিন তাদের “ গাড়ি না স্পেসশিপ ” ? এর দিকে ব্লাস্টার ছুড়ে মারে । এতে “ গাড়ি বা স্পেসশিপ ” আঘাত প্রাপ্ত হয় । অন্যদিকে ম্যান্ডোলরিন তাদের গাড়ি বা স্পেসশিপ এর চড়তে যায় । কিন্তু “জাওয়া” এর দল তার উপর হামলা করে বসে । যদিও তখন সেখানে অনেকটা বেশিই লড়াই করে ম্যান্ডোলরিন । এক পর্যায়ে ম্যান্ডোলরিন উপরে উঠে যায় , কিন্তু তখনি তার উপর সকল, “জাওয়া” এর দল ইলেক্ট্রনিক রশ্মি দিয়ে হামলা করে বসে। এতে ম্যান্ডোলরিন অজ্ঞান হয়ে নিচে পড়ে যায় ।

ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Episode Review

★ একটু পরে ম্যান্ডোলরিন এর জ্ঞান ফিরলে দেখে “জাওয়া” এর দল চলে গেছে । তাই সে তখন “Baby Jedi” কে নিয়ে তার স্পেসশিপ এর দিকে যায় । তখন দেখে ভিতরের অবস্থা একেবারে খারাপ । সে ইঞ্জিন চালু দিলেও সেটি বন্ধ হয়ে যায় । তখন সে কোন উপায় না দেখে তার বন্ধুর কাছে ফেরত যায় । তার বন্ধু হল Kuiil । যে গত পর্বে ম্যান্ডোলরিন কে সাহায্য করেছিল । আর আমাদের এই রিভিউ এর পোস্টার বয় 😊, i have spoken

★ তখন তার বাসায় গেলে দেখা যায় যে সে, মই এর উপর থেকে নিচে নামছে । “Baby Jedi” কে দেখে বলে তাহলে এর জন্যই এই এলাকায় এতো শোরগোল ছিল ? ম্যান্ডোলরিন বলে হ্যা । ভালো হয়েছে তুমি এটাকে নিয়ে যাচ্ছ । নইলে এখানে থাকাই মুশকিল হয়ে যেত । এর পরে ম্যান্ডোলরিন বলে “জাওয়া” এর দল আমার স্পেসশিপ ধ্বংস করে ফেলেছে, আমি এখানে আটকা পড়ে গেছি । উত্তরে Kuiil বলে “জাওয়া” এর দল স্পেসশিপ ধ্বংস করেনি । ওরা তুমার স্পেসশিপ এর কিছু অংশ চুরি করেছে মাত্র । তুমি চাইলে আমি ওদের সাথে কথা বলতে পারি । এই কথা বলে সে বলে i have spoken

★ তারপরের দিন তারা দুজনেই একসাথে রওনা হয়, “জাওয়া” এর দল এর সাথে কথা বলতে। সেখানে গেলে তারা দেখতে পায় জাওয়া এর দল ওদের দুজনের উপর বন্দুক তাক করে রেখেছে । এর পরে ম্যান্ডোলরিন এর বন্ধু Kuiil বলে আমরা জিনিষ-পত্র বিনিময় করতে এসেছি । তখন “জাওয়া” এর দল ম্যান্ডোলরিন এর স্পেসশিপ এর চুরি করা অংশ গুলির বদলে ম্যান্ডোলরিন এর আর্মর চায় । ম্যান্ডোলরিন রেগে গিয়ে তাদের উপর আগুনের ফুল্কি ছুড়ে আর বলে এটা আমার ধর্মের পরিচয় এটা আমি কখনোই দিব না । পরে “জাওয়া” এর দল “Baby Jedi” কে চাইলে রেগে যায় । তখন Kuiil বলে, কিছু একটা তো আছে যেটার সাথে বিনিময় করতে পারো ? তখন “জাওয়া” এর দল এগ বা ডিম বলে চিল্লানী শুরু করে ।

★ ওরা একটি জায়গায় গিয়ে পৌছায় । সেখানে ম্যান্ডোলরিন আর “Baby Jedi” একসাথে যায় এগ আনতে । একটু পড়েই তারা একটি গুহার নিকট পৌছায় । সেখানে “Baby Jedi” কে বাইরে রেখে ম্যান্ডোলরিন সেই গুহার ভিতর প্রবেশ করে । সেখানে ডিম খুঁজতে থাকলে তার পিছনে একটি প্রাণীর শব্দ শুনতে পায় । পিছনে লাইট ধরতেই, একটি চোখ দেখতে পায়। সেই জন্তুটি তাকে আক্রমণ করে গুহার বাইরে ফেলে দেয় ।

★ এর পরে সেই জন্তুটিও বাইরে বেরিয়ে এসে ম্যান্ডোলরিন কে আক্রমণ করে । ম্যান্ডোলরিন পালটা আক্রমণ করতে গেলে দেখে তার রাইফেল কাজ করছে না । তখনি ! সেই জন্তুটি তাকে ফেলে দেয় । “Baby Jedi” সেই লড়াই দেখছিল । পরে ম্যান্ডোলরিন তার ফায়ার ব্লাস্টার দিয়ে আক্রমণ করে । কিন্তু একবার ব্লাস্ট হওয়ার পরেই সেটা আর কাজ করে না । তাই ম্যান্ডোলরিন সেই জন্তুটির সাথে এমনিই লড়াই চালিয়ে যায় ।

★ কিন্তু জন্তুটির আক্রমণ এ সে বিদ্ধস্ত হয়ে নিচে পড়ে যায় । কিন্তু জন্তুটি থামে না । সেটি আবার তার দিকে তেড়ে আসে, ম্যান্ডোলরিন তার কাছে থাকা ছুড়ি দিয়ে প্রতিরোধ করতে চাইলে দেখে সেই জন্তুটি আকাশে উড়ছে । পিছনে তাকিয়ে দেখে “Baby Jedi” তার হাত দিয়ে সেটাকে আটকিয়েছে (জেডাই ফোর্স) । তখন ম্যান্ডোলরিন সময় নষ্ট না করে সেটাকে ছুড়ি দিয়ে আঘাত করে হত্যা করে । “Baby Jedi” এর পরে ঘুমিয়ে পড়ে । সেই জন্তুটি মারা গেলে, ম্যান্ডোলরিন ওই গুহায় ঢুকে ডিম নিয়ে চলে আসে ।

★ অন্যদিকে অনেক সময় পার হয়ে যাওয়ার পরেও ম্যান্ডোলরিন ফেরত না আসায়, “জাওয়া” এর দল চলে যেতে থাকে । ঠিক তখনি ম্যান্ডোলরিন ফেরত আসে । “জাওয়া” এর দল ম্যান্ডোলরিন এর হাতে ডিম দেখে উল্লাসে ফেটে পড়ে । ম্যান্ডোলরিন তাদের হাতে ডিম দিয়ে দেয়, ওরা ডিম এর উপরের অংশ কেটে ডিম খাওয়া শুরু করে দেয় । খাওয়া শেষে ম্যান্ডোলরিন এর জিনিষ পত্র ফের‍ত দেয় । এর পরে ম্যান্ডোলরিন আর Kuiil ফেরত আসে । “Baby Jedi” তখনো ঘুমিয়ে থাকে ।

★ ম্যান্ডোলরিন তার জিনিষ পত্র পাওয়ার পরে সে বলে এইগুলি দিয়ে স্পেসশিপ ঠিকঠাক করতে দিন লেগে যাবে । তখন Kuiil বলে যদি কথা না বলে কাজে হাত লাগাও তাহলে এর আগেই কাজ শেষ হয়ে যাবে । এই বলে সে স্পেসশিপ ঠিক করতে শুরু করে । কাজ শেষের দিকে হলেও “Baby Jedi” তখনো ঘুমিয়ে থাকে । কাজ শেষ হতে হতে সকাল হয়ে যায় । তখন ম্যান্ডোলরিন তার স্পেসশিপ এর ইঞ্জিন চালু করে । ইঞ্জিন সফল ভাবে চালু হলে সে নিচে নেমে আসে ।

★ নিচে তার বন্ধু Kuiil কে ধন্যবাদ জানায় ম্যান্ডোলরিন। বিশেষ করে স্পেসশিপ ঠিক করার কাজে সহযোগীতা করার জন্য । এর জন্য সে তাকে রিওয়ার্ড দিতে চাইলে তার বন্ধু অস্বিকার জানায় । ম্যান্ডোলরিন তাকে নিজের সাথে আসার জন্য অনুরোধ জানায় ভবিষ্যৎ এ সহযোগীতার জন্য কিন্তু সে যাবেনা বলে জানায় । বলে আমি এই গ্রহে এসেছিলাম স্বাধীনভাবে বেচে থাকতে। আমি সেভাবেই থাকতে চাই । ম্যান্ডোলরিন তোমাকে ধন্যবাদ এই এলাকায় শান্তি প্রতিষ্ঠা করার জন্য । ম্যান্ডোলরিন এবং তার বন্ধু একে অপরকে ধন্যবাদ জানায় । Kuiil i have spoken বলে সে বিদায় নেয়। এর পরে ম্যান্ডোলরিন নিজের স্পেসশিপ এর ইঞ্জিন চালু করে সেখান থেকে মহাকাশ এ চলে যায় ।

★ ম্যান্ডোলরিন নিজের স্পেসশিপ এ করে মহাকাশ এ চলে যায় এবং “Baby Jedi” কে দেখে বলে তুমি ঠিক কি আমি এখনো বুঝতে পারলাম না । এই বলে এপিসোড ২ শেষ হয় । আগামী  এপিসোড 3 'The Sin' Episode Review এপিসোড প্রচারিত হবে আগামি ২২ শে নভেম্বর এ ।
Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review in 720p, 1080p Google Drive Mega Link

ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review netflix Link, 123movies, ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review primevideo, voot, moviesvoom,
Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review Moviehax, mtslbd,lmywap, cinevood,Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review putlockertv, seehd, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review netflix, 123movies, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review disney plus hotstar movie series download Link, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review Hbo Max new show movie link,
ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review netflix, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review voot, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review paramount plus, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review peacock Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review espn plus link,
Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review amazon prive download Link,Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review zee 5 download Link, Download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review apple tv plus movie series Download Link ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review Hindi Hollywood ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review
movie downloader,free movie download,
hd movies download, download ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review hindi english movie, latest hindi english tv show, web series 720p,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review netflix movie,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review prime video series,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review free movie download sites,new hindi movie download,full hd movie download,
ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review full movie download, ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review english movies free download,hindi movie download,download latest hindi movies free, ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review download, ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review games free download,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review free stream, ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review download sites,ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review mp3 music album download,download movie,movie ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review download sites,free movie download, ম্যান্ডোলরিয়ান চ্যাপ্টার ২ রিভিউ - The Child Review free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Previous Post Next Post