টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

টাইটান্স Fallen এপিসোড রিভিউ - Titans S02 Ep10 Review

টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ

টাইটান্স এপিসোড ৯ এর ধারাবাহিকতায় এই এপিসোড এ ডিক গ্রেসন কে একটি জেলে থাকতে দেখা যায় । এই সময়ে তার পুরনো বন্ধুদের অনেক ঝামেলা পোহাতে হয় তাকে ছাড়া । বিশেষ করে গারর কে ।

জেলের যে পাহাদারদের হাতে খারাপ আচরণ। অন্যদিকে তার সেল এর বাকি সদস্যদের হাতে মৃত্যু আভাস । পুরোটাই ছিল দেখার মত ।

যদিও কিছু কিছু ক্ষেত্রে গল্পটি বলার স্পিড থেমে যাচ্ছিলো ☺। তবে পুরো এপিসোডটি ছিল দেখার মত ।

তবে ম্যান্ডোলরিয়ান এর তৃতীয় এপিসোড দেখলে আপনার মন ফ্রেশ হয়ে যাবে ।

তবে আপনি যদি একটু গোয়েন্দাগিরি আর সুপারহিরোগিরি দেখতে চান তাহলে ☞ দ্যা ফ্ল্যাশ License To Elongate এপিসোড রিভিউটি পড়ে নিন 👍 । এটি ফ্লাশের এই সিজনের অন্যতম ভালো এপিসোড ছিল।

ডিসি এর টাইটান্স এপিসোড ১০ ব্রেকডাওন

🚫 ∑‡ স্পইলার এলার্ট †⁺ 🚫

☞ Must Read: ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ দেখে নিন ।

Titans Season 2 Episode 10 Review

★ টাইটান্স এর সিজন ২ এর এপিসোড নাম্বার ১০ এর নাম ছিল Fallen । এর ব্যাপ্তিকাল ছিল ৪৩ মিনিট । প্রচারিত হয়েছিল ১৮ ই অক্টোবর এ, ডিসি কমিক্সের নিজস্ব অনলাইন স্ট্রিমিং সার্ভিসে যার নাম " DC Universe " ।

★ এপিসোড শুরু হয় আগের এপিসোড এর রিক্যাপ দৃশ্য দেখিয়ে । বিশেষ করে ডিসি এর আরেক টিভি সিরিজ ডুম প্যাট্রোল এর ইন্ট্রো দিয়ে । অন্যদিকে ডিক গ্রেসন এয়ারপোর্ট এ পুলিশকে মেরে জেলে যাওয়ার দৃশ্য দেখানো হয় । তার পরে শুরু হয় এই এপিসোড এর মুল পর্ব ।

Read Also: ম্যালিফেসেন্ট: মিসট্রেস অফ এভিল বক্স অফিস কালেকশন রিপোর্ট দেখে নিন ।

★ এর পরে দেখানো হয় ক্যাডমাস ল্যাবের সিকিউরিটি চিফ মার্সি তার সন্তানদের নিয়ে গাড়িতে করে যাচ্ছে । তখন ওয়াল্টার এর কল আসে । সে মার্সি কে কনর এর ব্যাপারে বলে । মার্সি তখন তার টিম তৈরি করতে বলে ফোন কেটে দেয় । তখন কনর আর ক্রিপ্টো কে দেখা যায় রাস্তা দিয়ে হাটার সময় সে পাশে থাকা পত্রিকায় তার ছবি দেখতে পায় । যেখানে পুলিশ তাকে ধরে দেওয়ার জন্য ছবি ছেপেছে । পরে কনর ক্রিপ্টোকে নিয়ে একটি গলির মধ্যে যায় । তখন কনর ক্রিপ্টো কে বলে চলে যেতে । কিন্তু ক্রিপ্টো যেতে না চাইলে কনর বলে তুমি আমার সাথে থাকলে বিপদে পড়বে, চলে যাও তুমি এখান থেকে । পরে ক্রিপ্টো দৌড়ে চলে যায় ।

★ এর পরে দেখা যায় ডিক জেলের ভিতর কলিং সেন্টারে দাঁড়িয়ে রয়েছে । সেখানে এক গার্ড তার ব্যাকগ্রাউন্ড চেক করে । সে এসে ডিক কে নিয়ে যাওয়ার সময় তাকে সাহায্য করতে বলে । কিন্তু ডিক না করে দেয় । সে বলে আমি এইসকল কাজ ছেড়ে দিয়েছি । তখন গার্ড রেগে যায় এবং তাকে অন্য সেল এ নিয়ে যায় । সেখানে আরো তিনজন মেক্সিকান অপরাধী সেই সেলে ছিল । এর পরে গারর কে টাইটান্স টাওয়ারে দেখা যায়। সেখানে সে একটি ট্যাবে নিউজ দেখছিল । গত পর্বে কনর পুলিশের উপর আক্রমণ এর ভিডিও দেখছিল। তখন সে ডিক কে ফোন দেয়, কিন্তু ফোন বন্ধ থাকায় ভয়েস মেইলে তাকে এখানে আসতে বলে । সে বলে এখানকার পরিস্থিতি খুবই খারাপ তুমি জলদি আসো । সেই মুহুর্তে কলিংবেল বাজে। তখন দেখে দরজার বাইরে ক্রিপ্টো দাঁড়িয়ে রয়েছে ।

★ এর পরে ডোনা কে দেখা যায় । সে ডিক কে ফোন দিয়েছে কিন্তু ফোনে তাকে না পেয়ে ভয়েস মেইল পাঠায় । সে বলে যে শিকাগো যাওয়ার সময় র‍্যাচেল পালিয়ে যায় । আমার মনে হয় র‍্যাচেল বিপদে পড়েছে । ওকে আমি খুঁজে পাচ্ছি না । দয়া করে ফোন ব্যাক করো । এর পরে র‍্যাচেল কে দেখা যায় । সে একটি হোটেলে দারিয়ে সেখান থেকে খাবার খাচ্ছিল, তখন ডোনা ফোন দিলেও সে ফোন কেটে দেয় । এর পরে সে একটি মেয়ের সাথে আলাপ আলোচনা করে ।

Read Also: টাইটান্স সিজন ২ এপিসোড ৬ রিভিউ

★ অন্যদিকে ডিক কে দেখা যায় সেল এর বাইরে প্লে গ্রাউন্ডে দাঁড়িয়ে রয়েছে । তার সেলমেট এর সাথে কিছুটা তর্কাতর্কি হয় । পরে সেই গার্ড এসে ডিক কে ওখান থেকে নিয়ে যায় । পুনরায় ডিক এর কাছে সাহায্য চাইলে ডিক না করে দেয়, এতে গার্ড রেগে চলে যায় । পরে ডিক জিমন্যাস্টিকস এ শরির চর্চা করতে থাকে । এর পরে ডিক সেলের ভিতরে ঢুকার সময় দেখতে পায়, তার সেলমমেটদের কিছু কার্টেল এর সদস্যরা মারছে । তখন তারা বলে যে নতুন সেলমেট ওই কপ কে মেরে ফেলতে হবে । পরে ওরা রাজি হয়ে যায়, ডিক কে মারতে ।

★ এর পরে কনর কে দেখা যায় একটি বাজারে দাঁড়িয়ে রয়েছে । তখন তার পিছনে এসে ক্রিপ্টো দারায় । সেই সাথে গারর আসে । কনর বলে আমার থেকে দূরে থাকো বলে কনর হেটে চলে যেতে থাকে । গারর তার পিছন পিছনে যেতে যেতে তাকে বুঝানোর চেষ্টা করে । তখনি ক্রিপ্টো ঘেউঘেউ করে উঠে । ওরা দুজনে পিছনে তাকালে দেখে ক্যাডমাস ল্যাবের লোকেরা ওদের ধরতে আসছে । তখন কনর এগিয়ে গেলে, গারর কনরকে আটকে বলে তুমি কি মানুষ জনকে আঘাত করতে চাও ? । কনর তখন গাররের সাথে দৌড়ে পালিয়ে যায় ।

★ র‍্যাচেল আর ওই মেয়েটি কথা বলতে থাকে । তখনি ওই মেয়ের পিছনে তার বাবা এসে দাঁড়ায় এবং জোর করে মেয়েটিকে নিয়ে যায় । র‍্যাচেল পিছন পিছনে যায় ওই লোক আর মেয়েটির । রাস্তায় বেরিয়ে লোকটি ওই মেয়েকে মারতে গেলে র‍্যাচেল তার হাত ধোরে ফেলে তার ওই ব্লাক ক্লাউড দিয়ে । তখন র‍্যাচেল ওই লোকটিকে ধোরে বিল্ডিং এর উপরে তুলে ফেলে দেয় এবং বলে এর পরে যেন সে আর ওই মেয়েটির কাছে না আসে । লোকটি দৌড়ে পালিয়ে যায়। র‍্যাচেল মেয়েটির সাথে তাদের আস্তানায় চলে যায় । অন্যদিকে সেই ব্লাক ক্লাউডের কিছু অংশ, একটি শয়তান এর মুর্তির ভিতরে চলে যায় আর সেই মুর্তি শয়তান এর বাচ্চা হয়ে যায় । সেই শয়তান এর বাচ্চার মাথায় দুটি শিং আর পিঠে পাখনা আছে । উড়ে গিয়ে ওই লোকটিকে ধোরে ফেলে এবং হত্যা করে ।

∆ Read More: ফ্ল্যাশ সিজন ৬ এপিসোড ৫ রিভিউ

★ ডিক কে দেখা যায় বই নিয়ে শুয়ে শুয়ে পড়ছে। তখন একসেলমেট বলে, তুমি আমাদের ফাঁসিয়ে দিচ্ছো তাইনা? ডিক বলে যদি ফাঁসিয়ে দিতাম তাহলে এতোক্ষণে তোমরা অন্য একটি কড়া নিরাপত্তা সেল এ থাকতে । ডিক বলে তোমরা যে প্লান করেছো এই পরিকল্পনায় কাজ হবে না । তখন অন্য আরেকজন বলে উঠে তাহলে আমরা বাচব কিভাবে? ডিক উত্তর দেয় এর জন্য তো আমাকে হত্যা করতে হবে তাই না? 😩 বাকী সকলেই অবাক হয়ে যায় ওদের পরিকল্পনার কথা শুনে ।

★ এর পরে গারর আর কনরকে দেখা যায় টাইটান্স টাওয়ারে কথা বলতে । তখন গারর বলে, “আমরা টাইটান্স বিপদে সবসময় আমরা একে অপরকে সাহায্য করি” । তখন কনর বাকি টাইটান্সদের কথা জিজ্ঞাসা করলে সেটার উত্তর না দিয়ে গারর বলে । আমার উচিত ডিক এর কথামত ব্রুস ওয়েনকে কল করা । তখনি বিল্ডিং এর সিকিউরিটি অ্যালার্ম বেজে উঠে । সামনের কাচের জানালা ভেংগে ক্যাডমাস ল্যাবের লোকেরা তাদের উপর হামলা চালায় ।

★ কনর গারর এবং ক্রিপ্টো তাদের উপর হামলা চালায় । তখন ওই গার্ডেরা ক্রিপ্টো কে ক্রিপ্টোনাইট এর জাল দিয়ে আটকে ফেলে । পরে কনর লড়াই চালিয়ে যায় । এর পরে গারর বাঘে পরিণত হয়ে লড়াই শুরু করে । তখন মার্সি বলে প্লান চেঞ্জ কোন গুলি করো করো না । ঘুমের ইঞ্জেকশন দিয়ে আগাত করো ওদের কে জীবিত নিয়ে আসো । তখন মার্সি এসে কনর কে ডক্টর ইভের মিথ্যা কথা বলে গারর কনর আর ক্রিপ্টো কে ধোরে নিয়ে যায়।

★ অন্যদিকে ডিক আর তার অন্যান্য সহযোগীদের দেখা যায় নিজেদের মধ্যে তর্কাতর্কি করতে । তখন ডিক বলে তোমরা যে পরিকল্পনা করেছো সেটা একটি সুইসাইড মিশন । তখন একজন বলে আমরা জীবিত পালিয়ে যেতে পারব । জানো কেন? কারন আমাদের কে আলাযুল সাহায্য করবে । এই বলে সে একটি পাখির ছবি দেখায় ।

Read Also: ক্রাইসিস অন ইনফিনিটি আর্থ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

★ এর পরে ক্যাডমাস ল্যাবে নিয়ে যাওয়া হয় । সেখানে মার্সি আর ওয়াল্টার কথা বলে । ওয়াল্টার চলে গেলে, মার্সি কনর এর সাথে কথা বলতে চলে যায় । কনর তাকে ছেড়ে দিতে বললে সে জানায় এটি সম্ভব নয় । তবে ডক্টর নাইস কল্ডার (ডুম প্যাট্রোল সিরিজের প্রোফেসর) যা করতে পারেনি সেটি করতে পারব আমরা । ক্যাডমাস ল্যাব তোমাকে গুরুত্ব দিবে তোমাকে সাহায্য করবে কি বলো ? গারর বলে কিন্তু আমি যদি টাইটান্স হতে চাই তাহলে? মার্সি হেসে দিতে চলে যায়।

★ এর পরের দৃশ্যে ডোনা কে দেখা যায় সেই জায়গায় দাঁড়িয়ে রয়েছে, যেখানে ওই শয়তান এর বাচ্চা লোকটিকে মেরে ফেলেছিল । তখন ডোনা পুনরায় ডিক কে ফোন করে বলে, র‍্যাচেল শুধু গায়েবই হয় নি । পরিস্থিতি আররো খারাপ এখানকার । তখন ডিক কে দেখা যায় সেলের বাইরে জিমনাস্টিক এ দাঁড়িয়ে রয়েছে । তখন তার সেলমেটরা রুকে যাওয়ার সময় তাদের একজনকে মেরে ফেলে কার্টেলের লোকজনে । রাতে ডিক বলে দেখ তোমরা যেটি করতে চাচ্ছ সেটি করো না । তোমরা ব্যার্থ হবে কিন্তু ওরা শুনে না । মধ্যরাতে ওদেরকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার সময় ওরা পালাতে যায় কিন্তু গার্ডরা ওদেরকে ধোরে ফেলে । ঠিক তখনি ডিক এসে গার্ডদের ধোরে আঘাত করে ওদের কে পালাতে সাহায্য করে । অন্যদিকে বাকি গার্ডরা এসে ডিক কে মারতে শুরু করে ওদের কে পালাতে সাহায্য করায় ।

★ সর্বশেষে দেখা যায় ডোনা টাইটান্স টাওয়ারে এসেছে । কিন্তু সেখানকার ভাংগা চোড়া অবস্থা দেখে ও অবাক হয়ে যায় এখানে কি হয়েছে । এপিসোড এর পোস্ট ক্রেডিট সিনে দেখানো হয় মার্সি আর ওয়াল্টার কে যেখানে মার্সি বলে প্রজেক্ট-১৩ আর রাকশাহকা এর পরিকল্পনায় কিছুটা পরিবর্তনন আনা হয়েছে । তখন গারর কে ফোকাস করে এপিসোড শেষ হয় ।

→ Read More: The Mandalorian Episode 3 Review

∇ এখন এপিসোড ১০ শেষ হওয়ার পরে একাধিক প্রশ্ন তৈরি হয়েছে , গারর এর কি হবে কিংবা কনর কে কি করা হয়েছে । অন্যদিকে ডিক এর অপরাধের কারনে এখন তাকে কি করা হবে উত্যাদি বিভিন্ন প্রশ্নের উত্তর পাওয়া যাবে । আগামী সপ্তাহে প্রচারিত হতে যাওয়া টাইটান্স সিজন ২ এর এপিসোড ১১ তে । বিস্তারিত জানতে আমাদের সাথেই থাকুন । ∆



টাইটান্স সিজন ২ ট্রেইলার রিভিউ

∆ ডিসি টাইটান্স সিজন ২ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ুন এই লিংক থেকে ।


Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review in 720p, 1080p Google Drive Mega Link

টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review netflix Link, 123movies, টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review primevideo, voot, moviesvoom,
Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review Moviehax, mtslbd,lmywap, cinevood,Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review putlockertv, seehd, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review netflix, 123movies, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review disney plus hotstar movie series download Link, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review Hbo Max new show movie link,
টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review netflix, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review voot, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review paramount plus, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review peacock Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review espn plus link,
Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review amazon prive download Link,Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review zee 5 download Link, Download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review apple tv plus movie series Download Link টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review Hindi Hollywood টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review
movie downloader,free movie download,
hd movies download, download টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review hindi english movie, latest hindi english tv show, web series 720p,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review netflix movie,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review prime video series,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review free movie download sites,new hindi movie download,full hd movie download,
টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review full movie download, টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review english movies free download,hindi movie download,download latest hindi movies free, টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review download, টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review games free download,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review free stream, টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review download sites,টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review mp3 music album download,download movie,movie টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review download sites,free movie download, টাইটান্স Fallen এপিসোড ১০ রিভিউ - Titans S02 Ep10 Review free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

কোন কিছু জানার থাকলে দয়া করে কমেন্ট সেকশনে কমেন্ট করুন।

If you have anything to say, Please Write your Opinion in Comment Section.

Previous Post Next Post