Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

ব্ল্যাক অ্যাডাম অরিজিন বাংলায়

Black Adam কে ? ব্ল্যাক এডাম হচ্ছে আদি wizard Champion

ব্ল্যাক অ্যাডাম চরিত্রটি বাইদার এবং সিসি বেক এর তৈরিকৃত চরিত্র । এটি ক্যাপ্টেন মার্ভেল (স্যাজাম) এর একজন ভিলেন চরিত্র। সর্বপ্রথম একটি এক-কালীন প্রচ্ছদ হিসেবে হাজির হয় ফসেট কমিক্সের 'দ্যা মার্ভেল ফ্যামিলি’ কমিক বুকে । এটির প্রকাশকাল ছিল ডিসেম্বর 1945। তবে, 1970 এর দশকে ব্ল্যাক অ্যাডাম, ডিসি কমিক্সের পুনরাবৃত্ত চরিত্র হিসেবে আত্মপ্রকাশ করে । আর তাকে তখন প্রথম দেখা যায় ক্যাপ্টেন মার্ভেল / মার্ভেল ফ্যামিলি স্টোরিজ এর স্যাজাম শিরোনামে প্রকাশের সময় থেকে।
black-adam-origin-bangla-reviewhax
image credit: DC Comics


[ মার্ভেল কমিক্সের ক্যাপ্টেন মার্ভেল এর সাথে গুলিয়ে ফেলবেন না আবার । এই দুটি সম্পুর্ন আলাদা চরিত্র । আপনাদের সাড়া পেলে ক্যাপ্টেন মার্ভেল ওরফে শ্যাযাম সম্পর্কেও লিখে ফেলব ]

ব্ল্যাক অ্যাডামের অরিজিন বাংলায়

ব্ল্যাক অ্যাডামের ফসেট বা প্রাথমিক সংস্করণটি উপস্থিত হয়, ‘ক্যাপ্টেন মার্ভেল কমিক’সের প্রাথমিক প্রকাশের সময়। মার্ভেল ফ্যামিলি #1 এ ব্ল্যাক অ্যাডাম ছিল প্রাচীন মিশরীয় মানব যার নাম ছিল ‘টিথ অ্যাডাম’ । সে তার মোরাল পিউরিটির কারনে উইজার্ড স্যাজামের উত্তরসূরী হিসেবে নির্বাচিত হয়েছিল। তার এই গল্পটি ডিসির স্যাজামে , পুনরাগমন হয়েছিল #8 (1973), যা ছিল ব্রোঞ্জ যুগে তার প্রথম উপস্থিতি।

বিলি ব্যাটসনের মত যখন টিথ অ্যাডাম ম্যাজিক শব্দ "স্যাজাম" বলত তখন সে মাইটি অ্যাডামে রূপান্তরিত হত । এটি মূলত উচ্চ ক্ষমতাশীলশক্তি সম্পন্ন শক্তি। টিথ অ্যাডামের ন্যায়পরায়ণতা ও শালীনতা উইজার্ড শ্যাযাম কে মুগ্ধ করেছিল। তাই সে খুশি হয়ে টিথ অ্যাডাম কে গ্রিক-রোমান মিথিকাল ক্ষমতা (মতান্তরে মিশরীয়) প্রদান করে।

কিন্তু মহা শক্তিমান অ্যাডাম অচিরেই তার এর মহা ক্ষমতাগুলির অপব্যবহার করতে থাকে। সে সিদ্ধান্ত নেয় নিজের এই অসীম ক্ষমতা ব্যাবহার করে ফারাও (তৎকালিন মিশরীয় রাজা) কে খুন করে তার সিংহাসন দখল করে পুরো পৃথিবী শাসন করবে।

তার এই কার্যকর্মে উইজার্ড স্যাজাম রেগে যায় ও ক্ষুদ্ধ হয়ে টিথ অ্যাডামকে অভিশাপ দেয় । সেইসাথে তাকে ব্ল্যাক অ্যাডামে রূপান্তরিত করে এবং অনেক দূরবর্তী ইউনিভার্সে পাঠিয়ে দেয়। যার ফলে ব্লাক অ্যাডাম ও টিথ অ্যাডামের বয়স থেমে যায় ও ইভিল শক্তি বাড়তে থাকে ।
black-adam-fighting-স্যাজাম-shazam
image credit: DC Comics

স্যাজামের সাথে ব্লাক অ্যাডামের লড়াই


পাঁচ হাজার বছর সময় বন্দি থাকার পরে এত দূরের পথ পাড়ি দিয়ে অ্যাডাম পৃথিবীতে ফেরৎ আসে নিজের প্রতিশোধ নিতে। কিন্তু বার্ধক্য-জনিত কারনে উইজার্ড স্যাজাম তখন তার পদে নতুন তিনজনকে নিয়োগ দেয়। এরা হল: বিল্লি ব্যাটসন (ক্যাপ্টেন মার্ভেল) ওরফে স্যাজাম, বিল্লির টুইন মেরি ব্যাটসন (মেরি মার্ভেল) এবং বিল্লির বেস্টফ্রেন্ড ফ্রেডি (ক্যাপ্টেন মার্ভেল জুনিয়র)।

#Black_Adam

অ্যাডামের সাথে স্যাজাম ও তার বন্ধুদের সাথে লড়াই হয় কিন্তু বিল্লি ব্যাটসন লড়াইয়ে পেরে উঠে না । যার ফলে ব্লাক অ্যাডাম তাদের কে বেঁধে রাখে উইজার্ড স্যাজামের থেকে পাওয়ার ফেরৎ নিতে সেই সাথে ক্যাপ্টেন মার্ভেলকে খুন করে নিজে মার্ভেল বা স্যাজাম হবে সে লক্ষ্যে।

কিন্তু সেসময় ডুডলি (আংকেল মার্ভেল, মার্ভেল ফ্যামিলি মেম্বারদের একজন) এসে তিনজনকে বাঁচায় । আংকেল মার্ভেল মানে ডুডলির কোনো সুপার পাওয়ার ছিলনা । কিন্তু সে ম্যাজিকাল ট্রিকস জানতো।

পরবর্তীতে ব্লাক অ্যাডামের সাথে তাদের তুমুল লড়াই হয়। আংকেল মার্ভেল বুদ্ধি করে অ্যাডামের "টিথ অ্যাডাম" বলার পর পরই ম্যাজিক শব্দ "স্যাজাম" রিপিট করে। এর ফলে অ্যাডাম তার আসল বয়সে ফেরত চলে আসে এবং ক্যাপ্টেন মার্ভেল তাকে পরাজিত করে । ব্লাক অ্যাডাম কংকাল রুপে মারা যায়।

Black Adam Origin Bangla

ডিসি প্রি ক্রাইসিসে তাকে পুনর্জীবিত করে তোলে ডা. সিভানা [এই ডক্টর সিভানাই হলো ২০১৯ সালে মুক্তি পাওয়া স্যাজাম সিনেমার ভিলেন] । স্যাজাম #28 অনুসারে, সে ছয় মিশরীয় দেবতা: সু (মনোবল), হারসেফ (শক্তি), আমন (ক্ষমতা) Aamon , জেহুটি (জ্ঞান), এনপু (দ্রুততা), মেনথু (সাহস) এদের থেকে শক্তি লাভ করে।

গ্রাফিক নোভেল 'দ্যা পাওয়ার অফ স্যাজাম' এ তাকে পুনরায় পরিচয় করানো হয়। সেখানে তৎকালিক মিশরীয় সম্রাট দ্বিতীয় রামেসেসের ঘরে ১২৮৯ খ্রিস্টাব্দে তার জন্ম হয়। সেসময় উইজার্ড স্যাজাম মিশরের ফেরাউন রাজ্যের তৃতীয় প্রধান পুরোহিত ছিল। উইজার্ড সে সময় তার ক্ষমতা ব্যবহার করতে পারবে এমন উত্তরাধিকার বা চ্যাম্পিয়ন সন্ধান করছিল।

এই একই ক্ষমতা পরে ক্যাপ্টেন মার্ভেল কে (মর্ডান স্যাজাম বিল্লি ব্যাটসন) দেওয়া হয়। উইজার্ড স্যাজাম টিথের ন্যায়পরায়ণতায় মুগ্ধ হয়ে সে টিথকে চ্যাম্পিয়ন হিসেবে নির্বাচিত করে ও তাকে সুপারহিরো সর্বশক্তিমান অ্যাডামে পরিণত করে।

কিন্তু উইজার্ড স্যাজামের মেয়ে ব্লেজের ছলনায় টিথ দিনে দিনে খারাপ হতে থাকে এবং একসময় ঠিক করে সে নিজে মিশর শাসন করবে । মিশর শাসন করার লক্ষে টিথ ও ব্লেজ দুজনে মিলে মিশরের সম্রাটকে হত্যা করে। পরে উইজার্ড স্যাজাম তাদের স্কারাব নামক নেকলেসে বন্দী করে ও সমাধি দিয়ে দেয় । এই সমাধির নাম দেয় কেহেম-অ্যাডাম।

পরবর্তীকালে বিংশ শতাব্দীতে থিও অ্যাডাম নামে ডা. সিভানার একজন এসিসটেন্ট সেই সমাধি খনন করে । যা ছিল মি ব্যাটসন ও তার স্ত্রী মারলিনের আবিস্কার। পরে থিও অ্যাডাম তাদের হত্যা করে সমাধিতে পাওয়া আর্টিফেক্টস পাবার লোভে। কিন্তু সে ফিরে এসে জানতে পারে যে ব্যাটসন দম্পতির সন্তান বিল্লি ব্যাটসন স্যাজামে পরিণত হয়েছে । শুধু তাই নয় সে নিজেই আসলে সেই কেহেম-অ্যাডামের পুনরুজ্জীবিত রূপ। পরে সে "স্যাজাম" নামটি উচ্চারনের মাধ্যমে ব্ল্যাক অ্যাডামে পরিণত হয়।

অন্যদিকে ডিসি নিউ-52 কমিক ভার্সন অনুযায়ী অ্যাডাম ছিল সেভেন সিনস নামে সাতজন বিপুল শক্তিধারী ব্যাক্তিত্বের একজন দাস। সে সময় খানদাখে বসবাস করত আমান নামক এক বালক । তারই আঙ্কেল হচ্ছে অ্যাডাম। অ্যাডাম তাকে তার দাস জীবন থেকে মুক্তি করতে সাহায্য করেছিল।

আমানকে উইজার্ড স্যাজাম তার চ্যাম্পিয়ন হিসেবে পছন্দ করে । এক লড়াইয়ে উইজার্ড স্যাজাম অ্যাডামের সাথে তার পাওয়ার শেয়ার করে। আর তাতেই অ্যাডাম ক্ষমতার লোভে এসে স্যাজামের শক্তি গ্রহণ করে আর আমান মারা যায়।

ডিসি রিবার্থে তাকে কাউন্সিল অফ ইমমোরটাল গ্রুপের সদস্যরূপে ভ্যান্ডেল স্যাভেজ, হওয়াক গার্লদের সাথে দেখা যায়।
wizards-champion-thrones-sitting-by-black-adam
image credit: DC Comics

ব্লাক অ্যাডামের অন্যান্য অরিজিন

Akh-Ton নামক এক শয়তান পূজারী orb of RA দিয়ে ব্লাক অ্যাডামের সম্রাজ্য kahdaq ধ্বংস করে ফেলে এবং তার পরিবারের সবাইকে হত্যা করে। এই ঘটনার পরে ব্লাক অ্যাডাম চরম বর্বর, পাষান হয়ে যায়। নিরীহদেরকে বাচাতে তার চরম নিষ্ঠুর নির্দয় নীতি তাকে প্রশ্নবিদ্ধ করে এবং তার wizard শাস্তি স্বরূপ তাকে দ্বিতীয় ramesses এর সমাধির ভেতর চিরতরে বন্দি করে ফেলে। একসময় সে এই বন্দি অবস্থা থেকে মুক্ত হয়ে যায় এবং kahdaq এ গিয়ে ওই শহরের গিয়ে এক অত্যাচারী শাসককে পরাস্ত করে । এতে সাধারণ নিরীহ জনগনের কাছে দেবতুল্য হয়ে ওঠে ব্লাক অ্যাডাম ।

ব্ল্যাক এডামের শক্তির উৎস হচ্ছে প্রাচীন ৬ মিশরীয় দেবতা থেকে। billy batson যেমন Shazam বললে shazam হয়ে ওঠে তেমনি এডামও shazam উচ্চারণ করলে সেও বিলি ব্যাটসনের মত অস্বাভাবিক ক্ষমতা পেয়ে যায়। billy batson এর shazam এবং ব্ল্যাক এডামের shazam এর মধ্যে পার্থক্য হচ্ছে একজন গ্রীক দেবতাদের এবং অন্যজন মিশরীয় দেবতাদের ক্ষমতা পায়।

Black Adam Powers And Strengths


ব্ল্যাক অ্যাডাম এর বিভিন্ন রকম ক্ষমতা আছে। যেমন, ‘ইজিপ্টিয়ান মিথোলজি সম্পন্ন জ্ঞান, ইজিপ্টিয়ান ম্যাজিক, বৈদ্যুতিক বজ্রশক্তি, জাদুকরী আলোক রশ্মি, দ্রুতগতিতে উড়া ইত্যাদি ।’ এছাড়াও পূর্বে সে ৬ টি ইজিপ্টিয়ান গডদের শক্তি হাসিল করে নিয়েছিল এবং রক অফ ইটার্নিটি অর্জন করে। নিচে ব্ল্যাক এডাম যে ক্ষমতাগুলো পায় তার বিস্তারিত বর্ণনা দেওয়া হলো:

Stamina of ‘SHU’ _-_ shu হচ্ছে আদি মিশরীয় দেবতা। shu এর ক্ষমতা পাওয়ার মাধ্যমে তার কোন ধরনের খাবার,পানি,অক্সিজেন বা ঘুমের প্রয়োজন হয় না। shu কে বলা হয় জেগে ওঠার দেবতা । তার এই ক্ষমতার কারনে সম্মুখ যুদ্ধে ব্ল্যাক এডাম হেরে গেলেও , নতুন উদ্দামে বার বার জেগে উঠবে লড়াইয়ের জন্য ।

Speed of ‘Heru’ _-_ ব্ল্যাক এডাম মহাজাগতিক শেষ প্রান্ত থেকে পৃথিবীর দুরত্ব প্রায় ৫০০০ বছরে অতিক্রম করে। (ডিসি ইউনিভার্সে মহাজাগতিক প্রশস্থতা ২০০ ট্রিলিয়ন আলোকবর্ষ চওড়া) । এ থেকে বুঝাই যায় তার গতি আলোর চেয়েও হাজার হাজার গুন বেশী। বলা চলে অনেকটা দ্যা ফ্লাশের মত দ্রুত গতির ।

*Strength of "Amon" -- সে সমুদ্র থেকে ১ লাখ টনের বড় একটা রনতরী নিউ ইয়র্কের দিকে খুব সহজেই ছুড়ে মারে।

*Wisdom of "Zehuti" -- হচ্ছে জ্ঞান ও জাদুর দেবতা। এর মাধ্যমে সে অত্যাধিক জ্ঞানী হয়ে ওঠে এমনকি ব্ল্যাক এডাম একটা কমিক্সে শাজামের চিন্তাও পড়ে ফেলে।

লেজেন্ডের মতে ‘যে book of thoth / zehuti সম্পূর্ণ আয়ত্ত করবে সে পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল জাদুকর হয়ে উঠবে’ এবং ব্ল্যাক এডাম এটারও মালিক।

*Power of "aton" -- এর দ্বারা সে জাদুকরী বজ্রপাতের উৎস হয়ে ওঠে। অনেকটা থরের মত ।

*Courage of "mehen" -- এর দ্বারা সে চরম সাহসী ও ক্ষিপ্র হয়ে ওঠে। লড়াইয়ে সে অত্যধিক সাহসী মনোবলি হয়ে উঠে ।

Black Adam Origin Bangla - DC Comics
dwayne-jhonson-black-adam-fan-made-movie-poster
image credit: DC Comics

দ্য রক অভিনীত "ব্ল্যাক অ্যাডাম" মুভি নিউজ


"দ্যা রক" খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন আগামী ২০২১ সালের ডিসেম্বরে "ব্ল্যাক অ্যাডাম" মুভি নিয়ে আসছেন। অনেক অপেক্ষার পর ডোয়াইন জনসন অবশেষে ব্ল্যাক অ্যাডাম হিসেবে ডিসি ইউনিভার্সে যোগদান করবেন। প্রথমে ডোয়াইন জনসন সেই ২০০৯ সাল থেকে অপেক্ষা করছে ডিসি ইউনিভার্সের জনপ্রিয় সুপারভিলেন ব্ল্যাক অ্যাডাম চরিত্রে কাস্ট হয়ে বড় পর্দায় আবির্ভাব হতে ।

কিন্তু শিডিউল জটিলতার কারণে বারবার সিনেমার শ্যুটিং এর সময় পিছিয়ে যাচ্ছিল । যাইহোক, ইতিমধ্যে রকের এই ব্ল্যাক অ্যাডাম মুভির নতুন কিছু খবরের আপডেট পাওয়া গেছে । কিছুদিন আগে রক এক টুইটে কনফার্ম করেছেন যে, এই মুভিতে "জাস্টিস সোসাইটি অফ আমেরিকা" কে দেখা যাবে । এতে স্টার গার্ল থাকবে না বলে কনফ্রাম করা হয়েছে । JSA এর শুধু তিনজন সদস্য মুভিতে যোগ হবে। তাদের মধ্যে ডিসি ইউনিভার্সের জনপ্রিয় সুপারহিরো "হোক-ম্যান" এবং "নিউক্লন স্ম্যাশার" ও অ্যান্টিহিরো "ডক্টর ফেইট"। হোক-ম্যান আর এটম স্ম্যাশার থাকবে যে এটা অনেক মাস আগেই কনফার্ম করা হয়েছে।

কিন্ত হঠাৎ করে কিছুদিন আগে ব্লাক অ্যাডাম সিনেমায় ডক্টর ফেইট থাকবে বলে নিশ্চিত করা হয় । এটা সত্যিই আমাদের মতো সুপারহিরো ফ্যানদের জন্য দারুণ আনন্দের সুখবর। ডক্টর ফেইট এর মত দারুণ দূর্দান্ত চরিত্রকে আমরা সুপারহিরো ফ্যানরা সবাই লাইভ অ্যাকশনে চেয়েছিলাম, এখনো চাই।

অন্যদিকে এটাও রুমোর উঠেছে যে, ওয়ার্নার ব্রাদার্স স্টুডিও এর টিম, ‘ডক্টর ফেইট চরিত্রের জন্য "মাইকেল ফেসবেন্ডার" কে নেওয়ার চিন্তাভাবনা করছে।’ এই খবরটি দ্রুত ভাইরাল হয়ে যায়। কারন যদি সত্যিই মাইকেল ফেসবেন্ডার কে ডক্টর ফেইট চরিত্রে কাস্ট করা হয়, তাহলে এটি পারফেক্ট চয়েস হবে।

আর যদি না হয় তাহলে জেমস বন্ড খ্যাত তারকা "ডেনিয়েল ক্রেইগ" আমাদের শেষ পছন্দের চয়েস । ডক্টর ফেইট কে? Doctor Fate হচ্ছে একজন সর্সারার ও শক্তিশালী ম্যাজিশিয়ান [ মার্ভেলের ডক্টর স্ট্রেঞ্জ এই ডক্টর ফেটের কপি ] । ডক্টর ফেইটের হোস্ট "কেন্ট নেলসন" কেই সম্ভবত ব্ল্যাক অ্যাডাম মুভিতে নিয়ে আসা হবে ।

অপরদিকে হোক-ম্যান হলো একজন মিশরীয় থেনাগারিয়ান রাজ্যের রাজকুমার । যার পিঠে দুটি ডানা আছে উড়ার জন্য এবং হাতে মেইস লাঠি আছে । যেটি সে যুদ্ধক্ষেত্রে ব্যবহার করে । আর নিউক্লন স্ম্যাশার হচ্ছে একজন শক্তিশালী মানব । যে নিজের শরীরের আকার আকৃতি প্রয়জনুসারে বিশাল ধরণের করতে পারে [ যেমন বেন-১০ এর হিউমাংগাসর এলিয়েন] ।

ব্ল্যাক এডামের লাভ ইন্টারেস্ট ‘আইসিস’ কেও এই মুভিতে দেখা যাবে বলে জানা গেছে । যার ফলে বলা যায় ব্ল্যাক অ্যাডাম সিনেমায় ব্ল্যাক অ্যাডামের অরিজিন স্টোরির উপর ভালোভাবেই ফোকাস করা হবে। অরিজিন স্টোরি দেখাতে গেলে তার জন্মভূমি ও বাল্যজীবন ও দেখানো হবে । তার জন্মভূমি ‘খান্দাক’ মিশর আর ইসরাইলের মধ্যকার সীমানার রাজ্য "খান্দাক" শহর কে দেখাতে পারে। যদিও খান্দাক রাজ্যের শহরটিকে ব্ল্যাক অ্যাডাম দখল করে খান্দাকের রাজা হয়ে যায়।

আপাতত মুভিটির এইটুকুই আপডেট পাওয়া গেছে। নতুন আপডেট নিয়ে পোস্টি আপডেট করা হবে ।

এখন দেখার বিষয় ডোয়াইন জনসন কিভাবে এই Black Adam চরিত্রটি উপস্থাপন করে, সেটার জন্য । এর জন্য অপেক্ষায় থাকলাম ।

Black Adam অরিজিন লিখিতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন ‘সামিউল রাহাত’ ভাইয়া।

#Black_Adam

Black Adam Origin Bangla

 ব্লাক এডাম অরিজিন বাংলা

 Black-Adam-Origin-Bangla
Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন in 720p, 1080p Google Drive Mega Link

Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন netflix Link, 123movies, Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন primevideo, voot, moviesvoom,
Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Moviehax, mtslbd,lmywap, cinevood,Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন putlockertv, seehd, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন netflix, 123movies, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন disney plus hotstar movie series download Link, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Hbo Max new show movie link,
Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন netflix, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন voot, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন paramount plus, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন peacock Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন espn plus link,
Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন amazon prive download Link,Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন zee 5 download Link, Download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন apple tv plus movie series Download Link Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Hindi Hollywood Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন
movie downloader,free movie download,
hd movies download, download Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন hindi english movie, latest hindi english tv show, web series 720p,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন netflix movie,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন prime video series,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন free movie download sites,new hindi movie download,full hd movie download,
Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন full movie download, Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন english movies free download,hindi movie download,download latest hindi movies free, Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন download, Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন games free download,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন free stream, Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন download sites,Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন mp3 music album download,download movie,movie Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন download sites,free movie download, Black Adam Origin Bangla - ব্লাক এডাম অরিজিন free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Previous Post Next Post