DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents.

DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ

DC Titans Season 2 Episode 7 Review in bangla

গত ১৮ অক্টোবর প্রচারিত হল ডিসি স্ট্রিমিং সার্ভিসের বহুল জনপ্রিয় সিরিজ টাইটান্স এর দ্বিতীয় সিজনের ৭ম এপিসোড । আপনি যদি টাইটান্স এর অরিজিন না যেনে থাকেন তাহলে ∆∆∆∆ টাইটান্স এর অরিজিন এই পোস্ট ∆∆∆∆ পড়ে নিন।

টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ

টাইটান্স সিজন ২ এর বিস্তারিত এবং ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ুন এই লিংক থেকে

DC Titans টাইটান্স হল ব্যাটম্যান এর সাইড কিক " ডিক গ্রেসন ওরফে রবিন " এর লিডারশীপ এ তৈরি হওয়া একটি সুপারহিরো দল ।

কিন্তু কিছু কারনে পুরনো টাইটান্স টিম ভেংগে গেলে রবিন নতুন টিম তৈরি করে।

নতুন সদস্যদের নিয়েই সান ফ্রান্সিসকো তে শুরু হয় নতুন টাইটান্স এর যাত্রা।

∆ এবার পড়ে নিন টাইটান্স সিজন ২ এর এপিসোড ৬ এর ব্রেকডাওন রিভিউ পড়ুন এই লিংক থেকে। কারন আগের এপিসোড এর রিভিউ না পড়লে বুঝতে পারবেন না ।

# স্পইলার এলার্ট #

টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ

∑‡ স্পইলার এলার্ট †⁺

DC Titans Season 2 Episode 8 Breakdown

★ টাইটান্স এর সিজন ২ এর এপিসোড নাম্বার ৭ এর নাম ছিল Bruce Wayne । এর ব্যাপ্তিকাল ছিল ৪৩ মিনিট । প্রচারিত হয়েছিল ১৮ ই অক্টোবর এ, ডিসি কমিক্সের নিজস্ব অনলাইন স্ট্রিমিং সার্ভিসে যার নাম " DC Universe " ।

★ এপিসোড শুরু হয় আগের এপিসোড এর রিক্যাপ দৃশ্য দেখিয়ে । এর পরে ডিসির ওপেনিং সিন প্লে হয় । তার পরে শুরু হয় এই এপিসোড এর মুল পর্ব ।

★ মুল পর্বের শুরুতেই দেখা যায় জাসোন টড ওরফে নতুন রবিন তার রুমে জানালার সামনে দাঁড়িয়ে রয়েছে । গতরাতে হওয়া দুর্ঘটনায় সে মানসিক ভাবে অসুস্থবোধ করছে । এর পরের দৃশ্যে ডিককে দেখা যায় একটি রুমে দাঁড়িয়ে থাকতে যেখানে ব্যাটম্যান ওরফে ব্রুস ওয়েন এর সাথে আলোচনা এবং কথা কাটাকাটি হয়। সেখানে ডেথস্ট্রোক আর ডিকের মধ্যে লড়াই এবং জ্যাসন টড এর যুক্ত থাকা নিয়ে বিতর্ক হয় । সেই সময়ে ওই রুমে ডওন আসে, ডিক বুঝতে পারে সে আসলে নিজেই নিজের অল্টার ইগোর সাথে কথা বলছিল । ডওন বলছিল যে গতরাতে জ্যাসন কে যে ছেলেটি বাঁচিয়েছিল সেই ছেলেটেইর অবস্থা খারাপ। এর পরে টাইটান্স এর থিম সং বাজে ।

★ সুপার বয় কে দেখা যায় অজ্ঞান অবস্থায় শুয়ে থাকতে দেখা যায় । টাইটান্স এপিসোড ৬ এর শেষে কনার বা সুপারবয় কে ক্রিপ্টোনাইট দিয়ে আঘাত করে লেক্স লুথরের লোকেরা । কোরি ওরফে স্টার ফাইয়ার বলে যে কনার এর কিছু আজব শক্তি রয়েছে । আমাদের এখন কি করা উচিত । ডিক হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে, কিন্তু তার অল্টার ইগো বলে এটা একেবারে বোকামি । পরে ব্রুস ওয়েন এর সাহায্য চাওয়ার কথা বললে ডিক পরে ব্রুসের সাথে কথা বলবে বলে, সে ওই রুম ত্যাগ করে জাসোন এর কাছে যায় তার খোজখবর নিতে ।

★ ট্রেইনিং রুমে গেলে দেখা যায় যে, জাসোন হেভভি মেটাল মিউজিক চালিয়ে রেখে বক্সিং করছে । সে কেমন আছে জানতে চাইলে জাসন উত্তর দেয় যে সে ভালো আছে । অন্যদিকে ডিক এর অল্টার ইগো তার সাথে বাকযুদ্ধ করে । ডিক জেসন কে ঘুমাতে যেতে বললে সে বলে তার ঘুম নেই। জেসন ডিককে জিজ্ঞাসা করে যে সে যখন পরে যাচ্ছিল তখন কেমন দেখা যাচ্ছিল। ডিক বলে সেটা দেখতে ভয়ংকর ছিল । জেসন বলে হ্যা ভাজ্ঞ ভালো তখন কনর ছিল । ডিক তখন জেসন এর কাছে ক্ষমা চায় । তখন অল্টার ইগো বলে হ্যা এতে কাজ হবে । সরি বললেই তো সাত খুন মাফ তাই না!? ডিক তখন বলে আমি সত্যিই ক্ষমাপার্থি । তখন জেসন রেগে যায় কেন সে এমন করছে । আমার ভুলের জন্যই আমার এই অবস্থা । তখন ডিক বলে না এট তোমার ভুল এটা সম্পুর্ন আমার ভুল ।

★ পরে ডিক ডাইনিং রুমে গেলে সেখানে হওক ডওন আর ওয়ান্ডার গার্ল এর সাথে কথাকাটা কাটি হয় । ওদের মতে ডিক তাদের কাছ থেকে কিছু একটা লুকাচ্ছে । কিন্তু ডিক কিছু না বলেই বাইরে যেতে চাইলে ওরা বলে লোকজন আমাদের উপর যখন তখন গুলি বর্ষণ করছে, তুমি এই সময়ে বাইরে যাচ্ছ? যদিও ডিক উত্তর না দিয়েই চলে যায়। সে তার এক পুরনো পরিচিত দোকানে যায় ডেথস্ট্রোকের খোজ পাওয়ার জন্য । সেখানে সে এক ব্যাক্তির কাছে ডেথস্ট্রোকের গার্লফ্রেন্ড এর খোজ পায় ।

★ ডান্সবারে গেলে সেখানে ডেথস্ট্রোকের গার্লফ্রেন্ড এর দেখা পায় । অন্যদিকে তার অল্টার ইগো ডান্সবারের মেয়েদের সাথে নাচতে থাকে । যা সত্যিকারের উপভোগ্য ছিল । বলা চলে এই সিরিজের সবচেয়ে জোশ দৃশ্য ছিল ব্রুস ওয়েন এর নাচ । যাইহোক ডিক ডেথস্ট্রোকের খোজ চাইলে সে তার খোজ দিবে না বলে জানিয়ে দেয় । পড়ে ডিক তাকে সাহায্য করার কথা বললে ডেথস্ট্রোক যার জন্য কাজ করে তার সন্ধান দেয় ।

★ ডেথস্ট্রোকের মেয়ে রোজ আর জেসন এর মধ্যে বন্ধুত্বসুলভ সম্পর্ক দেখা যায় । রোজ এক সময় জেসনের সাথে নাচতে নাচতে তারা দুজনে খুব কাছে চলে যায় । যদিও কিস পর্যন্তই ছিল সেটুকু । তখন রোজ একটি কার্ড পায় যেটা কিনা ডেথস্ট্রোকের ছেলে আর রোজের ভাইয়ের কার্ড ছিল । তার ভাই প্রায় ৪থেকে৫ বছর আগে খুন হয় তার নিজ বাবার হাতে । রোজ তার ভাইয়ের কার্ড এখানে আসল কিভাবে জানতে চাইলে জেসন জানে না বললে রোস রাগ করে চলে যায় ।

★ এর পরে দেখা যায় কোরি কনরের সেবা করছে, ঠিক তখনি কনর কোরির হাত আটকে ধোরে, এবং অ্যালিয়েন ভাষায় কথা বলে। উত্তরে কোরি ও সেই ভাষায় কথা বলে । ডওন জিজ্ঞাসা করে সে কি বলল । কোরি জবাব দেয় এটি একটি মৃত ভাষা নাম ক্রিপ্টিয়ন । তখন কনর আবোলতাবোল কথা বলছিল। সেখানে সে ইভ নাম মুখে আনে । যে আসলে ডক্টর যে কনরকে বানিয়েছে ।

★ লেক্স লুথরের একটি ল্যাবে সেই ডক্টর আর মার্সি নামক লুথরের সেক্রেটারি এর ঝগড়া হয় কনর কে নিয়ে । মার্সি সেই ডক্টর কে চাকরি থেকে বের করে দেয় এবং তার আইডি নিয়ে চলে যায় । পরে ডক্টর অন্য আরেকজন এর আইডি নিয়ে একটি লকড রুমে যায় । যেখানে ক্রিপ্টো নামক একটি মেটা ডগ বন্ধি ছিল । সেই কুকুর কে বন্ধি থেকে মুক্ত করে কনরের কাছে চলে যেতে বলে । পরে সেই কুকুর আর ডক্টর টাইটান্স টাওয়ার এরর সামনে আসে । সেখানে কনরের কথা বললে তাকে কনরের কাছে নিয়ে যায় । কনর অসুস্থ সাড়িয়ে তোলার জন্য সুর্যের আলো লাগবে বললে কোরি বলে আগে বলনি কেন? । তখন রেভেন কোরি আর কনরের চারপাশে একটি শিল্ড তৈরি করে যেন কোরির তৈরি আগুন বাইরে না যায় । এর ফলে কনর সুস্থ হয়ে উঠে ।

★ ডিক ডেথস্ট্রোকের গার্লফ্রেন্ড এর দেওয়া ঠিকানায় গেলে সেখানে ডেথস্ট্রোকের পরিচিত এক ব্যাক্তির খোজ পায় । ডিক তাকে জিজ্ঞাসাবাদ করেও কোন তথ্য পায় না । তখন সেই ব্যাক্তির মোবাইলে ডেথস্ট্রোকের ফোন আসে । ডেথস্ট্রোক ডিক কে তার ঠিকানা দেয় তাকে আসার জন্য । ডিক সেখানে গেলে টাইটান্স টাওয়ারের সবার ফটোগ্রাফ পায় । ডিকের অল্টার ইগো ডিক কে বুঝানোর চেষ্টা করে যে সে এইভাবে ডেথস্ট্রোকে হারাতে পারবে না । সেই সাথে তার উচিত হবে তার নতুন সদস্যদের জানানো ডেথস্ট্রোকের ব্যাপারে। বিশেষ করে আগে কি হয়েছিল সেই বিষয়ে তাদের জানানো খুব জরুরি । তখন ডিক বুঝতে পারে যে ডেথস্ট্রোক তার সাথে খেলছিল সে টাইটান্স টাওয়ারে রয়েছে । সে দেরি না করে টাইটান্স টাওয়ারের উদ্দেশ্যে রওনা দেয় ।

★ টাইটান্স টাওয়ারে জেসনের সাথে ডওন, হওক র‍্যাচেল এবং ওয়ান্ডার গার্ল এর সাথে ঝগড়া হয় । তখন জেসন বলে যে কিছু হলেই সকল দোষ তার উপরে বর্তায় । এখামে থাকার চেয়ে ডেথস্ট্রোকের সাথে থাকাও ভালো। সেই সময় ডিক টাইটান্স টাওয়ারে ফেরত আসে ।

★ ডিক সেখানে পৌছালে সে বলে যে টাওয়ারে ডেথস্ট্রোক রয়েছে সাবধান হওয়ার জন্য । তার হাতে বন্দুক দেখে সবাই বন্দুকের বিষয়ে জানতে চাইলে তার অল্টার ইগো বলে যে এখানে একজন কম আছে । তখনি ডিক বলে যে জেসন গায়েব হয়ে গেছে । ডিক জেসন কে ছাদে খুজে পায় সে আত্যহত্যা করতে চাচ্ছিল। ডিক তাকে থামায় । জেসন বলে সে একজন অভিশপ্ত যেখানেই যায় কেউ না কেউ মারা যায় নয়ত ছেড়ে যায় । ডিক তাকে বুঝায় যে যা হচ্ছে তার জন্য সে নিজে দায়ী এখানে তোমার কোন দোষ নেই । এখানে সবকিছু হচ্ছে আমার এক কালো অতীত এর কারনে । এই বলে এপিসোড শেষ হয় ।

★ অষ্টম এপিসোড প্রচারিত হবে আগামী ২৫শে অক্টোবর এ । সেই পর্যন্ত আমাদের অন্যান্য রিভিউ পড়তে থাকুন ।




DC Joker Movie Box Office Collection Report - ডিসি জোকার সিনেমার বক্স অফিস কালেকশন রিপোর্ট

Maleficent: Mistress of Evil Box Office Collection Report - ম্যালিফেসেন্ট: মিসট্রেস অফ এভিল এর বক্স অফিস কালেকশন রিপোর্ট


Zombieland: Double Tap Box Office Collection Report

DC Titans Season 2 Trailer Breakdown Review - ডিসি টাইটান্স সিজন ২ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ


Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ in 720p, 1080p Google Drive Mega Link

DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ - 480p, 720p, 1080p HD 4k Download from Gogle Drive, Mega Link, Moviehax, mtslbd,lmywap, cinevood, putlockertv, seehd, katmoviehd, babahd, moviesbay, moviesevil, gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez, hdmoviesfree, faumovies, abgmovie,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ netflix Link, 123movies, DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ hotstar, hdpopcorns, moviescounter, 300mbmovies, moviescouch,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ world4freein, fullasianmovies,
world4freein, mkvcinemas, extramovies, movies365, world4ufree, worldfree4u, 1movies, reddit, dailymotion, vimeo, afilmywap, 300mbmovies DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ primevideo, voot, moviesvoom,
Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ Moviehax, mtslbd,lmywap, cinevood,Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ putlockertv, seehd, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ katmoviehd, babahd, moviesbay, moviesevil, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ gomovies, ssrmovies, movies4me, movierulz, solarmoviez,
hdmoviesfree, faumovies, abgmovie, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ netflix, 123movies, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ disney plus hotstar movie series download Link, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ Hbo Max new show movie link,
DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ netflix, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ voot, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ paramount plus, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ peacock Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ espn plus link,
Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ amazon prive download Link,Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ zee 5 download Link, Download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ apple tv plus movie series Download Link DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ free series download

watchonlinemovies, highquality, putlocekr, moviesmad, hdmoviesmaza, mycoolmoviez, macxdvd, downloadhub, bolly4u, xfilmywap, fun4wall, sguru, rdxhd,
DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ
5kplayer, 9xmovies, tamilrockers, pinterest, inoxwap, jalshamoviez, wapsow download hd mp4, 3gp, videokhoj, filmywap new Hindi DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ Movie Download 2019, 2022, 2018 – 2017 – 2016, 2021, 2023 Filmywap 2018 Hindi Film Download, Hindi Mobile Movies, bollywood full movies download, Bollywood Letest Movies ,
DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ Hindi Hollywood DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ Dual Audio Hindi Dubbed 2023, South indian Hindi Dubbed, New Movie ,okpunjab, FullHD ,480p ,720p, 1080p , DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ Pc Movies, Hindi Download,
Mkv Movies, PC Movies, DVDRip BRRip Bluray HDRip WEBRip WEB-DL Quality Movies List 2018, download latest bollywood movies, Upcoming Movie List, Free Download Khatrimaza, free movies. DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ
movie downloader,free movie download,
hd movies download, download DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ new english hindi 720P HEVC mega drive link, moviehaxo download latest DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ hindi english movie, latest hindi english tv show, web series 720p,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ netflix movie,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ prime video series,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ download from Dropbox and Google drive or mega link, tvhex, 720P hevc file mkv, Super fast Free movie download link, DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ 720P HEVC mega drive link, mtslbd0, pahe,in, mlwbd Google Drive Mega Dropbox Fast Link
new movie download,hindi movies 2022 full movie download stream.
bollywood movies 2023 download,bollywood movies download,hd movies free download,
free hindi movie download,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ free movie download sites,new hindi movie download,full hd movie download,
DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ full movie download, DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ english movies free download,hindi movie download,download latest hindi movies free, DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ new bollywood movies download,movie,hdrip ,new movies,film,
DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ
list of movies,watch movies,upcoming movies, new movies ,film movien,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ download, DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ games free download,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ free stream, DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ download sites,DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ mp3 music album download,download movie,movie DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ download sites,free movie download, DC Titans Season 2 Episode 7 Review - ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ free movie download



DMCA Notice:- All OUR Posts Image are Free and Available On INTERNET Posted By It's Rightful Owner or Somebody Else. I’m Not VIOLATING Any COPYRIGHT LAW by Sharing a Movie or Tv Show/Web Series Trailer ScreenShot or Scenes. it's simply Fair Usage of Work. While Writing Movie/Series Breakdown Review. i am Simply Promoting and Marketing Those Copyrighted Owner Property. But If You thik something on this post is VIOLATING the Copyright LAW, Please Notify US via This CONTACT us FORM. So That It Can Be Removed from our Website.

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

কোন কিছু জানার থাকলে দয়া করে কমেন্ট সেকশনে কমেন্ট করুন।

If you have anything to say, Please Write your Opinion in Comment Section.

Previous Post Next Post